রামুর উন্নয়নে ভেদাভেদ ভুলে সকলকে একসাথে কাজ করার আহবান এমপি কমলের

রামু প্রতিনিধি :

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন, স্বাধীনতার চল্লিশ বছর পর রামুতে উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর এ বিজয় রামুর আপামর জনসাধারণের বিজয়। এ বিজয় রামুর উন্নয়নকে এগিয়ে নেওয়ার বিজয়।

তিনি উপজেলা নির্বাচনের এ বিজয়কে কঠিন চ্যালেঞ্জ উল্লেখ করে বলেন, উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে উপজেলা নির্বাচনে আমি আপনাদের দ্বারে দ্বারে এসেছিলাম। এলাকার মানুষও উন্নয়নে বিশ্বাস করে আমাকে সাড়া দিয়েছে। আমিও উন্নয়নের মাধ্যমে আমার প্রতিশ্রুতি রক্ষা করে যাবো ইনশাল্লাহ। এসময় তিনি ভেদাভেদ ভুলে রামুর কাঙ্ক্ষিত উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ চালিয়ে যাওয়ার আহবান জানান।

শুক্রবার (জানুয়ারি) বিকাল সাড়ে তিন টায় রামু হাইস্কুল স্টেডিয়ামে রামু উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, উপজেলা নির্বাচনে বিজয়ী পরবর্তী প্রধানমন্ত্রী পুরস্কার হিসেবে চল্লিশ কোটি টাকা ব্যয়ে রামুতে ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) প্রতিষ্ঠা ও রামু চাকমারকুল-রাজারকুল-মিঠাছড়ি সংযোগ সেতু নির্মাণে ২৭কোটি টাকা একনেকে অনুমোদন করেছেন।

কমল অভিযোগ করে বলেন, দেশ যখন উন্নয়নের দিক থেকে দিন দিন এগিয়ে যাচ্ছে ঠিক তখনি দেশের এ উন্নয়নকে বাধাগ্রস্ত করতে খালেদা জিয়ার বিএনপি ও জামায়াত নানা ষড়যন্ত্রের অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তারা আন্দোলনের নামে পেট্রোল বোমা নিক্ষেপের মাধ্যমে নিষ্পাপ শিশু ও নিরীহ জনগণকে হত্যা করছে। হরতাল অবরোধের নামে দেশের গতিশীল অর্থনৈতিক ব্যবস্থাকে ভংগুর করছে এবং ছাত্র-ছাত্রীদের পড়ালেখার ক্ষেত্রে চরমভাবে বাধাগ্রস্ত ও দেশের খেটে খাওয়া গরীব মানুষের দৈনন্দিন জীবন-যাপনে দুর্ভোগ সৃষ্টি করে যাচ্ছে।

তিনি এসময় সহিংস রাজনীতি পরিহার করে দেশের জনগণের স্বার্থে শান্তিপূর্ণ গণতান্ত্রিক রাজনীতিতে ফিরে আসতে বিএনপি-জামায়াত নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান জাফর আলম চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজুল আলম বলেন, আস্থা ও বিশ্বাস রেখে রামুর জনগণ উপজেলা নির্বাচনে বিজয়ী করে আমাকে যে সম্মান দিয়েছেন, উন্নয়নের মাধ্যমে আমি ও তাদের সে সম্মান রক্ষা করে যাবো। আমি এ অঞ্চলের উন্নয়নের রূপকার সাইমুম সরওয়ার কমল এমপির নির্দেশনায় এলাকার মানুষের কাছে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে কাজ চালিয়ে যাবো।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তপন মল্লিকের সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান আবুল হোসেন কোম্পানী, মীর কাসেম হেলালী, জেলা সৈনিক লীগের সভাপতি তৈয়ব উল্লাহ মাতবর, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক নুর আলম হেলাল, রামু উপজেলা সাবেক মহিলা ভাইচ চেয়ারম্যান মুসরাত জাহান মুন্নি,গর্জনিয়া চেয়াম্যান তৈয়ব উল্লাহ চৌধুরী, কাউয়াকোপ সাবেক চেয়ারম্যান শামশুর আলম,কচ্ছপিয়া চেয়ারম্যান নুরুল আমিন কোম্পানী প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন