রামু স্বাস্থ্য কমপ্লেক্সে ফ্রি ইএনটি ক্যাম্প ও ঔষধ বিতরণ সম্পন্ন

00

উপজেলা প্রতিনিধি, রামু :

ইন্টারন্যাশনাল ইআর কেয়ার ডে (আন্তর্জাতিক কান যত্ন দিবস) উপলক্ষে সোমবার কক্সবাজারের রামু স্বাস্থ্য কমপ্লেক্সে ফ্রি ইএনটি ক্যাম্পে ঔষধ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কক্সবাজারের সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা.পুচনু।

তিনি বলেন, কোন রোগকে অবহেলা করতে নেই। যে কোন কঠিন রোগ প্রথমেই সনাক্ত করা গেলে পরে তা বড় আকার ধারন করে মৃত্যুর কারণ হতে পারেনা। তিনি আরো বলেন, মানুষকে সচেতন করতে এ ধরনের ফ্রি ক্যাম্প গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

ক্যাম্পে চিকিৎসক ছিলেন ঢাকা মিটফোর্ড হাসপাতাল ও  স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের ইএনটি এন্ড হেড নেক (নাক, কান, গলা) সার্জারী বিভাগের অধ্যাপক ডা. মনিলাল আইচ লিটু। বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. আব্দুল ছালাম, বাংলাদেশ টেলিভিশনের সিনিয়র রিপোর্টার আফরিন জাহান, সার্বিক সহযোগীতায় ছিলেন রামু হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মমতামীয় দাশ, রামু প্রেস ক্লাবের উপদেষ্টা ও রামু টাইমসের প্রধান সম্পাদক দর্পণ বড়ুয়া, রামু প্রেস ক্লাবের সাংগঠনিক ও রামু টাইমসের সম্পাদক খালেদ হোসেন টাপু, রামু উপজেলা মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক সুরেশ বড়ুয়া বাঙ্গালী, রামু হাসপাতালের ফার্মাসিষ্ট সমর শর্মা, ইপি আই টেকনিশিয়ান আলী আকবর, ডা. মোহাম্মদ সেলিম, রুমেল বড়ুয়া, সুনীল বড়ুয়া, মনির আহমদ, নুরুল আমিন প্রমুখ। 

কক্সবাজার জেলা স্বাস্থ্য বিভাগের সার্বিক তত্ত্বাবধানে ও বেক্সিমকো ফার্মাসিউটিক্যাল লিঃ এর সহযোগীতায় উক্ত ক্যাম্পে উপজেলার ১৫০ জন রোগীকে চিকিৎসা সেবা ও ঔষধপত্র দেওয়া হয়।  

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন