রুমায় আ.লীগের সভাপতি শৈমং মারমা, সম্পাদক সাংপুই বম

fec-image

বান্দরবানের রুমা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে শৈমং মারমা ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

রোববার (১১ জুন) সকাল ১১টায় রুমা উপজেলা অডিটোরিয়ামে এ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

রুমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান উহ্লাচিং মারমা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী।

প্রধান বক্তা হিসেবে বক্তৃতা দেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত-সাধারণ সম্পাদক লক্ষিপদ দাস।

এসময় রুমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান চেয়ারম্যান থাংখামলিয়ান বম সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি রাংলাই ম্রো, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু মারমা, জেলা আওয়ামী লীগের দপ্তর অনিল কান্তি দাশ, জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদের সদস্য জুয়েল বম, রুমা উপজেলা শাখা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রুমা সদর ইউপি চেয়ারম্যান শৈমং মারমা, রুমা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দিলীপ কুমার দাশ, গালেঙ্গা ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেনরত ম্রো, রেমাইক্রী ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিরা বম ও দলের ইউনিয়ন ও ওয়ার্ড শাখা নেতৃবৃন্দ।

বিকালে দ্বিতীয় অধিবেশন শুরু হয় এবং প্রত্যক্ষ ভোটে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন যথাক্রমে উহ্লাচিং মারমা ও শৈমং মারমা।

১৯৫ জন দলীয় সদস্যদের মধ্যে ১৪৮ জন প্রত্যক্ষভাবে কাউন্সিলে ভোটাধিকার প্রয়োগ করা হয়।

পরে সভাপতি ও সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন ত্রি-বার্ষিক ও কাউন্সিলে প্রধান অতিথি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী ।

আগামী ২৫ জুনের মধ্যে ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সাথে সমন্বয় করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ উপজেলা কমিটি গঠনপূর্বক জেলা কমিটিকে নির্দেশনা দেয়া হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, রুমা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন