লংগদুতে আ.লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

fec-image

ঢাকাসহ সারা বিএনপি ও জামায়াতে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে আওয়ামীলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাঙামাটির লংগদু উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ আয়োজন করা হয়েছে।

রবিবার (২৯ অক্টোবর) উপজেলার মাইনীমুখ বাজারে নেতাকর্মীদের নিয়ে শান্তির মিছিল করা হয়। মিছিলটি সমগ্র বাজার ঘুরে ইউপি কার্যালয়ের সামনে গিয়ে শান্তি ও উন্নয়ন সমাবেশে মিলিত হয়।

লংগদু উপজেলা আওয়ামীলীগের সভাপতি সেলিম উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক শাহাদাৎ হোসেন শিপু’র পরিচালনায় শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, স্বাস্থ্য ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক নির্পণ চাকমা, গুলশাখালী ইউপি আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, মাইনীমুখ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামাল পাশা প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামায়াত মহাবেশের নামে ঢাকায় নৈরাজ্য সৃষ্টি করেছে। রাষ্ট্রের কাজে নিযুক্ত পুলিশ ভাইদের হত্যা করেছে। তার জন্য আমরা তীব্র নিন্দা জানাই। আজ থেকে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা। যেখানে পাওয়া হবে সেখানেই প্রতিরোধ করা হবে। এখনও সময় আছে আপনারা কোন নৈরাজ্য সৃষ্টি না করে শান্তিপূর্ণ উপায়ে কর্মসূচি পরিচালনা করুন এবং নির্বাচনে আসুন।

এসময় রাঙামাটি জেলা আওয়ামীলীগের উপদেষ্টা রফিক আহম্মদ তালুকদার, লংগদু উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা সুভাষ চন্দ্র দাস, সহ-সভাপতি হোসেন আলী মেম্বার, সহ-সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, সহ-সভাপতি আব্দুল আলী, মহিলা বিষয়ক সম্পাদিকা ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগমসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ.লী‌গ, লংগদু, শান্তি ও উন্নয়ন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন