লক্ষ্মীছড়ির ৩ ইউনিয়নে মনোনয়নপত্র নিলেন যারা

nl

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী আসনের প্রার্থীরা মনোনয়নপত্র নিতে শুরু করেছেন। নির্বাচন অফিস সূত্রে জানা যায়, সোমবার শেষ খবর পাওয়া পর্যন্ত চেয়ারম্যান পদে ১০জন, সাধারণ মেম্বার পদে ৩৯ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১২জন প্রার্থী মনোনয়নপত্র গ্রহণ করেছেন।

জানা যায়, লক্ষ্মীছড়ি ইউনিয়নে প্রবিল কুমার চাকমা ও বর্তমান চেয়ারম্যান রাজেন্দ্র চাকমা আগেই মনোনয়নপত্র নিয়েছেন। সোমবার সকালে মো. মকবুল আহমেদ বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী এবং আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী লেলিন কুমার চাকমা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এদিকে দুল্যাতলী ইউনিয়নে ত্রিলন চাকমা (দয়া ধন) ও উচাই প্রু মারমা মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন এক দিন আগে। এরপর আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নুরে আলম মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এছাড়াও বর্মাছড়ি ইউনিয়নে লক্ষ্মীধন চাকমা ও হরিমোহন চাকমার পর স্বপন চাকমা সোমবার মনোনয়ন পত্র সংগ্রহ করেন। তৃতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে লক্ষ্মীছড়ির ৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। ২৭ মার্চ মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। লক্ষ্মীছড়ি ও দুল্যাতলী ইউনিয়নে রির্টানিং অফিসার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে উপজেলা প্রকৌশলী মো. শাহ আলমকে এবং বর্মাছড়ি ইউনিয়নে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসফি জামালাকে রির্টানিং অফিসার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন