লামায় ইউপি মেম্বার হত্যার দায়ে ২জন গ্রেফতার

image_49296

লামা প্রতিনিধি:
বান্দরবানের উপজেলার আজিজ নগরের সাবেক ইউপি মেম্বার আব্দুল মালেককে হত্যার দায়ে এজহার নামীয় আসামী মো অলিগাজী (২৬) ও তার স্ত্রী জোসনা বেগমকে সাতক্ষিরা জেলার কালিগঞ্জ  উপজেলার মেউলা গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক মো: রোকন উদ্দিন শুক্রবার দিবাগত গভীর রাতে তাদেরকে কালিগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় গ্রেফতার করে লামা নিয়ে আসেন।

গত ২৩ আগস্ট আজিজনগরের সাবেক ইউপি মেম্বার মো: আব্দুল মালেককে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করে একটি বাগানে লাশ গুম করে মো: অলি স্বপরিবারে পালিয়ে  সাতক্ষিরায় ভায়রার বাড়িতে আশ্রয় নেয়।
নিহতের ছেলে গত ৫ সেপ্টেম্বর অলিকে এজহার নামীয় ও ৩/৪জনকে অজ্ঞাত নামা আসামী লামা থানায় হত্যা মামলা দায়ের করেন। উল্লেখ্য যে, গত ২৩ সেপ্টেম্বর বিকালে গ্রেফতারকৃত অলির সাথে  সাবেক ইউপি মেম্বার মো: আব্দুল মালেক বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। গত ৫ সেপ্টেম্বর রাতে আজিজ নগরের মরার ঝিরি নামক এলাকা থেকে তার গলিত লাশ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত অলি রাঙ্গামাটি শফিপুর গ্রামের ওহাব গাজীর ছেলে। বছর দেড়েক আগে ফাইতং ইউনিয়নে বিবাহ করে বসবাস করে আসছে।

মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক মো: রোকন উদ্দিন জানান, ভূমি সংক্রান্ত বিরোধের জের ধরে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। অলির স্ত্রী জোসনা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে মর্মে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন