সজীবের পরিবারের খবর রাখেনি কেউ

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

রাঙ্গামাটির নানিয়ারচরের বেতছড়িতে স্বশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে নিহত বাঙ্গালী মাইক্রোবাস চালক সজীব হাওলাদার হত্যাকাণ্ডকে কেন্দ্র করে পাহাড়ে বাঙ্গালী সংগঠনগুলো হরতাল করলেও প্রশাসনসহ কেউ খবর নেয়নি নির্মম হত্যাকাণ্ডের শিকার সজীব হাওলাদারের পরিবারের। কেমন আছে নিহত সজীবের স্ত্রী আর একমাত্র সন্তান সে খবরও রাখেনি কেউ।

জানা গেছে, শুক্রবার(৪ মে) খাগড়াছড়ি সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে নিহত সজীব হাওলাদারের লাশ কোথায় নিয়ে যাওয়া হলো। দাফন কোথায় হবে। এমনকি লাশ নিয়ে যাওয়ার বা দাফনের টাকা আছে কিনা। এসবের কোন খোঁজ-খবরও নেয়নি কেউ।

খাগড়াছড়ির পানছড়ি উপজেলার ফাতেমা নগরের বাসিন্দা মাইক্রোবাস চালক সজীব হাওলাদারের পৈত্রিক নিবাস পিরোজপুরের মঠবাড়ীয়ার গুইসা গ্রামে পারিবারিক কবরস্থানে ৫ মে শনিবার দাফন হওয়ার কথা জানিয়েছেন খাগড়াছড়ি রেন্ট এ কার সমিতির সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন। তিনি জানান, সেখানেই আছে সজীব হাওলাদারের সদ্য বিধবা স্ত্রী মৌসুমি আক্তার ও সাত বছর বয়সী একমাত্র ছেলে শিহাব হাসান।

অনেকটা ক্ষোভ প্রকাশ করেই তিনি বলেন, মাইক্রোবাস চালক সজীব হাওলাদারের মৃত্যুকে নিয়ে অনেককেই আন্দোলন করতে দেখছি কিন্তু তাদের কেউই আজ পর্যন্ত পরিবারটির খবর নেয়নি। অসহায় পরিবারের পাশে দাঁড়ায়নি কেউই। তিনি প্রশ্ন রেখে বলেন, কি হবে সজীবের সদ্য বিধবা স্ত্রী আর শিশু সন্তানের। পিতৃহীন শিহাব হাসানের জীবন কি এখানেই থেমে যাবে?

প্রসঙ্গত, রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেএসএস’র (এমএন-লারমা) কেন্দ্রীয় সহ-সভাপতি অ্যাড. শক্তিমান চাকমার শেষকৃত্য অনুষ্ঠানে যাওয়ার পথে রাঙ্গামাটি-নানিয়ারচর সড়কের বেতছড়ি এলাকায় স্বশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে নিহত হয় বাঙ্গালী মাইক্রোবাস চালক মো. সজীব হাওলাদার। এসময় ইউপিডিএফ-গণতান্ত্রিক’র আহ্বায়ক তপন জ্যোতি চাকমা প্রকাশ বর্মাসহ আরও চারজন নিহত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন