সম্পাদক কবির হোসেন সিদ্দিকীকে অপহরণ চেষ্টার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন

Bandarban pic-1, 24.8

নিজস্ব প্রতিবেদক:

দৈনিক বায়ান্ন, দৈনিক প্রিয় চট্টগ্রাম, দৈনিক সাঙ্গু পত্রিকার সম্পাদক কবির হোসেন সিদ্দিকীকে অপহরণের চেষ্টা ও হামলার প্রতিবাদে বান্দরবানে কর্মরত সাংবাদিক ও নাগরিক সমাজের বিশিষ্টজনরা তীব্র প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে। মঙ্গলবার সকালে বান্দরবান প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করা হয়।

মানববন্ধনে একাত্তর টিভির জেলা প্রতিনিধি, এনটিভির আলাউদ্দিন শাহরিয়ার, বৈশাখী টিভির জহির রায়হান, আর টিভির শাফায়েত হোসেন, জিটিভির মো. ইসহাক, এশিয়ান টিভির নুরুল কবির, ভোরের কাগজের মংসানু, সাঙ্গুর স্টাফ রিপোটার জমির উদ্দিন, অফিস ইনচার্জ টিপু দত্তসহ বিভিন্ন শ্রেনি পেশার লোক জন উপস্থিত ছিলেনে।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকারের আমলে মিডিয়ার স্বাধীনতা না থাকার কারণে সাংবাদিকরা সন্ত্রাসীদের হামলার শিকার হচ্ছে বারবার। সন্ত্রাসীদের কার্যকলাপে কলম সৈনিকরা নিরাপত্তা হীনতায় ভুগছে। সন্ত্রাসীরা বার বার সাংবাদিকদের উপর অতর্কিত হামলা চালাচ্ছে।

বক্তারা বলেন, অকুতোতভয় সম্পাদক কবির হোসেন সিদ্দিকী সন্ত্রসীদের মুখোশ উম্মোচণ করাই তার কাল হয়েছে। অবিলম্বে সম্পাদক কবির হোসেন সিদ্দিকীর উপর হামলাকারীদের আটক করে শাস্তি প্রদানের জন্য সরকারের প্রতি জোর দাবি জানান বক্তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন