কাপ্তাই ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধন

সরকার পার্বত্য অঞ্চলে কোটি কোটি টাকার উন্নয়ন করছে: এমপি দীপংকর

fec-image

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি সংসদীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। পার্বত্য অঞ্চলে শিক্ষা উন্নয়নসহ বিভিন্নখাতে বর্তমান সরকার কোটি কোটি টাকার উন্নয়ন করে চলছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকাল ৩টায় রাঙামাটি কাপ্তাই উপজেলার ৫নং ওয়াগ্গা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাপছড়িস্থ ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়ের চারতলা নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে ও রাঙামাটি শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্মাণে আড়াই কোটি টাকা ব্যয়ে নবনির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্বোধন করা হয়।

ওয়াগ্গা উচ্চ বিদ্যালয় কমিটি আয়োজনে এবং কাপ্তাই উপজেলা আ’লীগ যুগ্মসম্পাদক সুজন তনচংগ্যা ধনার সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন বিদ্যালয় কমিটির সভাপতি অরুন তালুকদার। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবিমল তনচংগ্যা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরী, দীপ্তিময় তালুকদার, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার রুমন দে, রাঙামটি শিক্ষা প্রকৌশল বিজক চাকমা, মো. জসিম উদ্দিন (ওসি), সৈয়দ মাহমুদ হাসান (উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা) ও ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরনজিৎ তনচংগা।

এসময় কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান মো. আকতার হোসেন মিলনসহ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উন্নয়ন, পার্বত্য অঞ্চল, সরকার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন