সালাহউদ্দিনকে গুম করার প্রতিবাদে বান্দরবানে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ-সমাবেশ

Bandarban Bnp pic-15.3স্টাফ রিপোর্টার:

বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহউদ্দিন আহমেদকে অবৈধ ভাবে আটক ও মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল, সমাবেশ করেছে বান্দরবান বিএনপির অঙ্গ সংগঠনের ব্যানারে স্বেচ্ছাসেবক দল, যুবদল, শ্রমিক দল, মৎসজীবীদল, কৃষকদল ও ছাত্রদল।

রবিবার বিকালে শহরের বাজারস্থ বিএনপির কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই জায়গায় সমাবেশ করে।

জেলা বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোহাম্মদ জাবেদ রেজার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুব দলের আহ্বায়ক আবু বক্কর, জেলা শ্রমিক দলের সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক চনু মং মার্মা, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক আবুল কালাম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইয়াছিনুল হক চৌধুরী রিপন, যুবদল নেতা আবুল কালাম মুন্না প্রমুখ।

সরকারকে হুঁশিয়ার করে সমাবেশে জাবেদ রেজা বলেন, বিএনপির আন্দোলন দমাতে সরকারের ইঙ্গিতে রাতের অন্ধকারে ঘরে দরোজা ভেঙে ঢুকে চোখ বেঁধে হাতকড়া পরিয়ে আইন-শঙ্খলা বাহিনীর সদস্যরা সালাহউদ্দিন আহমেদকে ধরে নিয়ে গেছে। তার ব্যপারে সরকার কোনো সিদ্ধান্ত নিয়েছে তা আমাদের জানা নেই। তবে আমরা তাকে সুস্থ অবস্থায় ফিরে পেতে চাই। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারী উচ্চারণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন