৭ গোলের থ্রিলার ম্যাচে ম্যানইউকে অবিশ্বাস্যভাবে হারালো চেলসি

fec-image

দুর্দান্ত এক ম্যাচ! যাকে বলে একেবারে দেখার মতো। ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসির মধ্যকার এই ম্যাচ যেমন ছিল রোমাঞ্চকর, ফলাফল তেমনি অবিশ্বাস্য।

দর্শকরা তো ধরেই নিয়েছিল, দারুণ একটি জয় পেতে যাচ্ছে ম্যানইউ। কিন্তু না। অতিরিক্ত সময়েরও শেষ মুহূর্তে দুই মিনিটের মধ্যে দুই গোল দিলো চেলসি। এতে ৭ গোলের থ্রিলার ম্যাচে ম্যানইউকে অবিশ্বাস্যভাবে হারিয়েই দিয়েছে চেলসি।

গতকাল বৃহস্পতিবার রাতে ম্যানইউর ঘরের মাঠ স্টাম্পফোর্ড ব্রিজে ম্যাচের মূল সময়ে স্বাগতিক দল এগিয়ে ছিল ৩-২ ব্যবধানে। এরপর অতিরিক্ত সময়ের চেলসির কোল পালমারের টানা দুই গোলে বদলে যায় খেলার চিত্র। ম্যানইউর ঘরের মাঠ থেকে ৪-৩ গোলে জয় কেড়ে নেয় চেলসি।

৩-২ ব্যবধানে পিছিয়ে থাকার পর অতিরিক্ত সময়ের ১০ মিনিটে পেনাল্টি পেয়ে যায় চেলসি। সেই পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় গোল করেন পালমার। এর ১ মিনিট পর ম্যানইউর সমর্থকদের স্তব্ধ করে দেন পালমার। এনজো ফার্নান্দেজের অ্যাসিস্টে বাঁপায়ের শটে স্বাগতিকদের জালে আবারও বল জমা করেন তিনি। পূর্ণ করেন নিজের হ্যাটট্রিক।

এর আগে ম্যাচের ৪ মিনিটে গোল করে ১-০ ব্যবধানে এগিয়ে যায় চেলসি। ১৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধানে ২-০ করেন পালমার।

৩৪ মিনিটে চেলসির প্রথম গোল শোধ করেন আলেজান্দ্রে গার্নেচো। এতে ব্যবধান দাঁড়ায় ২-১। এর ৫ মিনিট পর ফের গোল পায় ম্যানইউ। এবার স্বাগতিকদের হয়ে গোল করেন ব্রুনো ফার্নান্দেজ। অর্থাৎ ৩৯ মিনিটে ২-২ গোলে সমতায় ফেরে ম্যানইউ।

৬৭ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন গার্নেচো। এতে ৩-২ গোলে এগিয়ে যায় ম্যানইউ। এই লিড ম্যাচের মূল সময়ের শেষ পর্যন্ত ধরে রাখলেও শেষের নাটকীয়তায় ম্যাচ হেরেই মাঠ ছাড়তে হয় ম্যানইউকে।

৩০ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের টেবিলের ষষ্ঠস্থানে আছে ম্যানইউ। আর ২৯ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে ১০ম স্থানে আছে চেলসি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন