চট্টগ্রামে অস্ত্রসহ দুই ‘জেএসএস কর্মী’ আটক

স্টাফ রিপোর্ট:

চট্টগ্রামের চান্দগাঁও এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ দুই ‘ জেএসএস কর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- রাঙামাটি সদরের চিররতী চাকমা (২৩) ও খাগড়াছড়ি গুইমারার মিন্টু চাকমা (২৭)।

রোববার(৩ ফেব্রুয়ারি) ভোরে চান্দগাঁও সিঅ্যান্ডবি এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পুলিশের দাবি, তারা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস- এমএন লারমা) কর্মী।

নগর পুলিশের চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চান্দগাঁও থানার সিঅ্যান্ডবি টেক বাজারের একটি বাসায় অভিযান চালিয়ে দুই জেএসএস কর্মীকে আটক করা হয়। আটকের সময় তাদের কাছ থেকে একটি কাটা রাইফেল, একটি পিস্তল ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চট্টগ্রাম থেকে সংগঠনের কাজ চালিয়ে যাচ্ছিল বলে স্বীকার করেছে। তবে বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওসি আরও বলেন, এর আগে গত ১১ ফেব্রুয়ারি রাতে বায়েজিদ বোস্তামী থানার ড্রাইভার কলোনি এলাকায় একটি ফ্যাক্টরির সামনে থেকে অটোরিকশায় তল্লাশি চালিয়ে দুটি এলজি ও দুই রাউন্ড কার্তুজসহ পলাশ কুসুম চাকমা ও ইন্দ্ররাজ চাকমা নামে দুজনকে আটক করে পুলিশ। তারাও নিজেদের পাহাড়ি সংগঠন জেএসএসের ( এমএন লারমা) কর্মী বলে দাবি করেছিল।

ঘটনাপ্রবাহ: অস্ত্র, আটক, জেএসএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + 11 =

আরও পড়ুন