কাপ্তাইয়ে ৪৬ লিটার মদ উদ্ধার, ৪ জন গ্রেফতার

fec-image

কাপ্তাই বড়ইছড়ি, ত্রিপুরা পাড়া, নোয়াপাড়া এলাকায় রাঙামাটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৪২ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধারসহ ধ্বংস করা হয়েছে ৪৬১ কেজি কাঁচামাল। দীর্ঘদিন যাবত মাদক বিক্রয় ও উৎপাদন করে পার্বত্য জেলাসমূহ সহ চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিক্রয় কাজে জড়িত থাকার অপরাধে ৪ জনকে হাতে নাতে আটক করা হয়েছে। পরে তাদের গ্রেফতারসহ দায়ের করা হয়েছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা।

রাঙামাটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. আব্দুল হামিদ ও একই কার্যালয়ের এসআই মো. জসিম উদ্দিনের পৃথক অভিযানে সোমবার (১৮ নভেম্বর) দুপুরে দুইঘন্টা যাবত কাপ্তাইয়ে চালানো হয় এই অভিযান।

কাপ্তাই থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) নূরুল আলম বলেন, রাঙামাটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে দুুপুর সোয়া ১২টা থেকে সোয়া ২টা পর্যন্ত পৃথক অভিযানে নোয়াপাড়ার মৃত. লাথই মারমার স্ত্রী বেধি মারমা (৫০), নোয়াপাড়ার মংলাপ্রু মারমার স্ত্রী আক্রাই মারমা (৪০), বড়ইছড়ি পাড়া থেকে কিতই মারমার পুত্র অংসুইহ্লা মারমা (৪২), ত্রিপুরাছড়ি থেকে মৃত. ধর্ম তনচংগ্যার পুত্র বলকুমার তনচংগ্যার (৪৬) বাড়িতে অভিযান চালিয়ে ৪৬ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করা হয়েছে এবং ৪৬১ কেজি কাঁচামাল ঘটনাস্থলেই ধ্বংস করা হয়েছে।

পরে তাদের আটক করে থানায় সোপর্দ করা হয়। কার্যালয়টির সহকারি পরিচালক মো. আব্দুল হামিদ ও একই কার্যালয়ের এস.আই মো. জসিম উদ্দিন বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮এর ধারা ৩৬(১) স্বরণীর ২৪(খ) মেতাবেক মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন বলেন, আটককৃতদের মঙ্গলবার (১৯ নভেম্বর) সকাল ৯টায় রাঙামাটি আদালতে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গ্রেফতার, চোলাই মদ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + nineteen =

আরও পড়ুন