চকরিয়া আওয়ামী লীগের পক্ষ থেকে বড়ুয়াকে সংবর্ধনা

fec-image

আওয়ামী লীগের নব নির্বাচিত দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী বীর চট্টলার অহংকার ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া গতকাল চট্টগ্রামে হাজারো দলীয় নেতাকর্মী, সমর্থকদের ভালোবাসায় সিক্ত হয়েছে।

বুধবার (৮ জানুয়ারি) দুপুর ১টা থেকে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিন জেলা ছাড়াও কক্সবাজার জেলার বিভিন্ন উপজেলা থেকে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে বরণ করতে চট্টগ্রাম পুরাতন রেল স্টেশন চত্বরে জড়ো হন আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মী।

বিপ্লব বড়ুয়া ট্রেনযোগে ঢাকা থেকে বিকালে চট্টগ্রাম রেল স্টেশনে নামার পর নেতাকর্মীদের শ্লোগানে মুখরিত হয় পুরো রেল স্টেশন এলাকা।পরে সেখানে বিপ্লব বড়ুয়ার গণসংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হয়ে কক্সবাজারের চকরিয়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আওয়ামী লীগের নব নির্বাচিত দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।

এসময় উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সহসভাপতি মো. ওয়ালিদ মিল্টন, আওয়ামী লীগ নেতা পরিমল বড়ুয়া প্রমুখ।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, আমি অভিভূত আর আমি আবেগাপ্লুত। নেতাকর্মীদের ভালোবাসা পেয়ে আমি সত্যিই কৃতজ্ঞ। আমি চট্টগ্রামের সন্তান। পদ-পদবী আমার কাছে মুখ্য বিষয় নয়। আমি দলীয় কর্মী হিসেবে এবং আপনাদের ভাই হিসেবে পাশে থাকতে চাই।

গণসংবর্ধনায় বিপ্লব বড়ুয়া বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে দফতর সম্পাদক পদ দিয়ে চট্টগ্রামকে মূল্যায়ন করেছেন। চট্টগ্রাম থেকে আপনাদের প্রতিনিধিত্ব করার সুযোগ দিয়েছেন। নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে আপনাদের সহযোগিতা চাই।

তিনি আরও বলেন, আমার প্রথম পেশা ছিল সাংবাদিকতা। পরে আমি লন্ডনে গিয়েছি। আমার সঙ্গে অনেকে লন্ডনে গিয়েছেন। তারা সেখানের নাগরিকত্ব নিয়ে থেকে গেছেন। আমি যে সবুজ পাসপোর্ট নিয়ে লন্ডনে গিয়েছিলাম সেই পাসপোর্ট নিয়ে ফেরত এসেছি।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রথমে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক গণমানুষের নেতা ও বঙ্গবন্ধুর সহচর সাবেক মন্ত্রী মরহুম জহুর আহমদ চৌধুরী, চট্টগ্রামের প্রয়াত সিটি মেয়র ও সাবেক সভাপতি চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরী ও জাতির পিতা বঙ্গবন্ধুর স্নেহধন্য মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম জননেতা আলহাজ্ব এম.এ মান্নান এর কবর জিয়ারত করেন।

একই সঙ্গে তিনি আওয়ামী লীগের প্রয়াত প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান খাঁন কায়সার, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইনামুল হক দানুর কবরও জেয়ারত করেন।

এসময় তাঁর সঙ্গে চট্টগ্রাম মহানগর, চট্টগ্রাম উত্তর ও দক্ষিন জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ ছাড়াও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সহসভাপতি মো. ওয়ালিদ মিল্টন, আওয়ামী লীগ নেতা পরিমল বড়ুয়া এবং আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, চট্টগ্রাম, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + 11 =

আরও পড়ুন