টেকনাফে কাভার্ডভ্যান-অটোরিকশা সংঘর্ষে অজ্ঞাত নারী নিহত, চালকসহ আহত- ৫

fec-image

কক্সবাজারের টেকনাফে কাভার্ডভ্যান ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত এক নারী নিহত হয়েছে এবং আহত হয়েছে চালকসহ পাঁচজন। এ ঘটনায় আটক করা হয়েছে কাভার্ডভ্যান চালককে।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. আব্দুল কাইয়ুম জানান, শুক্রবার (১০ মার্চ) রাত পৌনে ১২টায় কক্সবাজার-টেকনাফ সড়কের টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উলুবনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নারীর নাম ও পরিচয় নিশ্চিত হওয়া না গেলেও বয়স আনুমানিক ৪০ থেকে ৪৫ বছর।

ঘটনায় অটোরিকশার চালকসহ ৫ জন আহত হয়েছে বলে তথ্য দিলেও তাদের পরিচয় নিশ্চিত করতে পারেনি হাইওয়ে পুলিশের এ পরিদর্শক। এছাড়া আটক কাভার্ডভ্যান চালকের পরিচয়ও তাৎক্ষণিকভাবে নিশ্চিত করতে পারেননি তিনি।

পরিদর্শক আব্দুল কাইয়ুম বলেন, রাতে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের উলুবনিয়া এলাকায় কক্সবাজারমুখি অটোরিকশার সাথে বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ ছয়জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের গয়ালমারা এলাকার এমএসএফ হাসপাতালে ভর্তি করে। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। পরে আহত ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয।

হাইওয়ে পুলিশের এ পরিদর্শক বলেন, ঘটনাস্থল থেকে পালানোর সময় স্থানীয় জনতা দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান চালককে ধরে ফেলে। পরে উত্তেজিত জনতা তাকে উত্তম-মধ্যমের পর পুলিশের কাছে তুলে দেয়। আহত চালক উখিয়া উপজেলার গয়ালমারা এমএসএফ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি পুলিশ জব্দ করেছে।
আব্দুল কাইয়ুম জানান, নিহতের পরিচয় নিশ্চিতের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে। মৃতদেহটি কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণের ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অটোরিকশা, কাভার্ডভ্যান, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন