টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা মাদক কারবারী নিহত

fec-image

টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা মাদক কারবারি নিহত হয়েছেন। এ সময় র‌্যাবের ৩জন সদস্যও আহত হন। নিহত ব্যক্তি উখিয়া উপজেলার বালুখালী ৮নম্বর ক্যাম্পের (ইস্ট) বি-২৬নম্বর ব্লকের মো. জাকেরের পুত্র মো. আব্দুল নাসির (২৮)।

ঘটনাস্থল থেকে ৬৬ হাজার ৯শ ১৫পিস ইয়াবা, ২টি ওয়ান শুটার গান, ৫ রাউন্ড তাঁজা কার্তুজ, ২টি খালি খোসা ও নগদ ৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

৩১ জানুয়ারি রাত ২টার দিকে মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের মনতলিয়া পুরানপাড়া নামক স্থানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব-১৫ এর টেকনাফ সিপিসির কোম্পানি কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব (এক্স) বিএন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, মেরিনড্রাইভ হয়ে একটি ইয়াবার বড় চালান পাচার হবে। এ সংবাদের ভিত্তিতে মেরিন ড্রাইভ রোডে চেকপোস্ট বসিয়ে অবস্থান নেয় র‌্যাবের আভিযানিক দল। কিছুক্ষণ পর একটি স্বশস্ত্র মাদকের চালান বহনকারী দল চেকপোস্টের কাছকাছি এসে মাত্রই র‌্যাবের টহল দলের উপর গুলি বর্ষণ করে। এতে র‌্যাবের ৩জন সদস্য আহত হয়। র‌্যাব সদস্যরা সরকারী সম্পদ এবং আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে অস্ত্রধারিরা পিছু হটে।

পরিস্থিতি শান্ত হলে ঘটনাস্থল তল্লাশী করে ওই সব ইয়াবা ও অস্ত্রসহ গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে যাচাইবাছাই করে সনাক্ত করা হয় যে, নিহত ব্যক্তি একজন রোহিঙ্গা। মৃতদেহটি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এই বিষয়ে তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছেন ওই কোম্পানি কমান্ডার।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নিহত, বন্দুকযুদ্ধে, মাদক কারবারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন