সভাপতি শফিউল্লাহ, সম্পাদক ক্যানোয়ান চাক

নাইক্ষ্যংছড়ি আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

fec-image

নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শেষে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহকে সভাপতি ও বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানোয়ান চাককে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার (১৮ মার্চ) বিকালে জেলা কমিটির নেতৃবৃন্দ সর্বসম্মতিক্রমে এই কমিটি ঘোষণা করেন।

এর আগে, সকালে মাধ্যমিক বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্মাদক ও পৌরসভা চেয়ারম্যান মোহাম্মদ ইসলাম বেবী।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ইমরানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বান্দরবান জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলাপরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বান্দরবান জেলাপরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান জেলা সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, জেলা আওয়ামী লীগের সদস্য মহিউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য আবু তাহের কোম্পানি, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা আওয়ামী লীগ সদস্য তসলিম ইকবাল চৌধুরী প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মংলা মার্মা, বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানি, সোনাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনিং মার্মা, ঘমধুম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজ প্রমুখ।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে উপজেলা আওয়ামী লীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

উল্লেখ্য, গত ২০১৮ সালের ২ মে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ মোহাম্মদ ও মো. ইমরান সাধারণ সম্পাদক নির্বাচিত হন ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নাইক্ষ্যংছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন