নাইক্ষ্যংছড়িতে উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছেন ভোটাররা

fec-image

আনন্দমুখর পরিবেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ চলছে। নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৫টি ভোটকেন্দ্রে সকাল ৮টা থেকে সারিবদ্ধ হয়ে লাইনে দাঁড়িয়ে ভোট দিতে দেখা গেছে। প্রতিটি ভোট কেন্দ্রে ভোটারদের লাইন চোখে পড়ার মত।

রবিবার (৭ জানুয়ারি) ঘুমধুম ইউনিয়নের বিভিন্ন ভোটকেন্দ্র ঘুরে এমন চিত্র দেখা গেছে।

তুমব্রু সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সরজমিনে দেখা গেছে কেন্দ্রে ভোটারদের সতস্ফুর্থ উপস্থিতি। ভোটাররা সুশৃঙ্খলভাবে ভোটাধিকার প্রয়োগ করে বেরিয়ে যাচ্ছেন।এদিকে আইনশৃঙ্খলা বাহিনীর দায়িত্বরত সকল সদস্যরা ভোট কেন্দ্রের শৃঙ্খলা বজায় রাখতে কাজ করছেন।

সকাল ১০টার দিকে ভোটাধিকার প্রয়োগ করে বাড়ি ফিরেছেন ৯০বছরের বৃদ্ধ অবসরপ্রাপ্ত শিক্ষক নুর আহমদ। তিনি পার্বত্য নিউজকে বলেন, কোন ধরনের ঝামেলা ছাড়াই সুন্দর সুস্থ পরিবেশে ভোগান্তি ছাড়াই অল্প সময়ের মধ্যে ভোট দিয়েছি।

তুমব্রু সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত সূত্রে জানা যায়, সকাল থেকে মেয়ে ভোটারের চেয়ে পুরুষ ভোটারের উপস্থিতি বেশি। সকাল থেকে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ কার্যক্রম চলছে এবং বিকেল ৪টা পর্যন্ত চলবে। তবে এ কেন্দ্রের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

উল্লেখ্য যে, ঘুমধুম ইউনিয়নের ৫টি ভোট কেন্দ্রে ভোটার সংখ্যা ১০হাজার ৬শত ৭৪। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৫টি কেন্দ্রে আনুমানিক অর্ধেক ভোট কাস্টিং হয়েছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নাইক্ষ্যংছড়ি, সংসদ নির্বাচন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন