পার্বত্য জেলা পরিষদের কার্যক্রমে সরকারি কর্মকর্তাদের সহযোগিতার নির্দেশ দিলেন:কুজেন্দ্র লাল ত্রিপুরা

fec-image

পার্বত্য জেলা পরিষদের কার্যক্রমের জেলার সকল সরকারি কর্মকর্তাদের সহযোগিতাপূর্ণ আচরণের নির্দেশনা দিয়েছেন পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

প্রতিমন্ত্রী পদ-মর্যাদার শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি সোমবার (৯ মার্চ) দুপুরে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ হলে বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপনের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন পার্বত্য জেলা পরিষদকে ‘পাহাড়ি-বাঙালি’ সকল মানুষের উন্নয়নের অভিভাবক প্রতিষ্ঠান উল্লেখ করে তিনি কড়া হুশিযারী উচ্চারণ করে বলেন, চলমান মুজিববর্ষ উদযাপনেও সকলকে ঐক্যবদ্ধভাবে থাকতে হবে। কারণ বঙ্গবন্ধুর জন্মের বিনিময়ে স্বাধীনতার আন্দোলন এবং মুক্তি সংগ্রাম সফল হয়েছে। তাঁর জন্মবার্ষিকী উদযাপনে কোন প্রকার শৈথিল্য বরদাশত করা হবে না।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ, খাগড়াছড়ি রিজিয়নের প্রতিনিধি মেজর মো: সালাউদ্দিন, পরিষদের ভারপ্রাপ্ত মুখ্য নির্বাহী কর্মকর্তা টিটন খীসা, পৌর মেয়র মো: রফিকুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক হাবিবুল্লাহ মারুফ, সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ এবং বর্ষীয়াণ রাজনীতিক ও মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী ক্রীড়া-সংস্কৃতিসহ নানামুখী কর্মসূচি নেয়া হয়েছে। এসব কর্মসূচি বাস্তবায়নে জেলা প্রশাসনসহ পরিষদে হস্তান্তরিত বিভাগগুলোর সাথে সমন্বয় করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, পার্বত্য, পাহাড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + four =

আরও পড়ুন