প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে মাতামুহুরী সাংগঠনিক থানা আ.লীগের বিক্ষোভ

fec-image

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ জুন) দুপুরে পশ্চিম বড় ভেওলা ইউনিয়নস্থ দরবেশকাটা থেকে মিছিলটি শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে ইলিশিয়া স্টেশনে গিয়ে বিক্ষোভ মিছিলটি শেষ হয়।

মিছিল শেষে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ মিলিত হয় দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা। মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান মহসিন বাবুলেরর সঞ্চালনায় উক্ত প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামীলীগের সভাপতি, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী, থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বুলবুল, বর্তমান চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টো, মাতামুহুরী সাংগঠনিক থানা কৃষক লীগের সভাপতি হাসান আলী, থানা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মোহাম্মদ আসফিসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান নুরে হোছাইন আরিফ, বদরখালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে ভুট্রো সিকদার, পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা: গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, সাহারবিল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল কাদের মেম্বার, সাধারণ সম্পাদক এনামুল হক, কোনাখালী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি টিপু সোলতান, সাধারণ সম্পাদক শামসুল আলম প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন সকল বাঁধা পেরিয়ে এ দেশের উন্নয়ন করছেন, ঠিক তখনই গুজব ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন স্বাধীনতা বিরোধী শক্তিরা। তাদের এ অপচেষ্টা কখনই সফল হবে না।

বক্তরা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়ে বলেন, ৭৫ এ বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যা করা হয়। বিএনপি ও ছাত্রদল ৭৫ এর ঘটনা ঘটনোর হুমকি দেয়। রাজাকার, দেশ বিরোধী, ষড়যন্ত্রকারীদের রুখতে হবে। দোষীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ. লীগ, চকরিয়া, বিক্ষোভ মিছিল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 4 =

আরও পড়ুন