বান্দরবানে প্রেমের ঘটনাকে কেন্দ্র করে দুই সম্প্রদায়ের সংঘর্ষে আহত-৫

fec-image

বান্দরবানে প্রেম সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে দুই সম্প্রদায়ের ৫জন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে।

আহতরা হলেন-বিজয় বড়ুয়া, তার পিতা সুকুমার বড়ুয়া, জন ত্রিপুরা, সুশান্ত ত্রিপুরা ও সাইমন ত্রিপুরা। আহতদের মধ্যে বিজয় বড়ুয়ার অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

১০ মে রাত ৮টার সময় বান্দরবান পৌরসভার ৩নং ওয়ার্ড কালাঘাটা এলাকায় এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জন ত্রিপুরার ছোট বোনের সাথে একই এলাকার সুশান্ত ত্রিপুরার প্রেমের সম্পর্কের রয়েছে। এমন খবর জানতে পেরে ক্ষিপ্ত হয়ে উঠে জন ত্রিপুরা। সকালে বাজারে সুশান্ত ত্রিপুরার ছোটভাই সাইমন ত্রিপুরাকে দেখতে পেয়ে মারধর করে জন ত্রিপুরা। এঘটনা সুশান্ত ত্রিপুরার পরিবারের সদস্যরা কালাঘাটা ত্রিপুরা কারবারীকে (পাড়াপ্রধান) বিচার দেন। সন্ধ্যায় পাড়াপ্রধান বাড়িতে সালিশি বৈঠক বসে।

এসময় উভয়পক্ষ বিচার অমান্য করে ঝগড়া-বিবাদে লিপ্ত হয়ে পড়েন। এক পর্যায়ে একে অপরের উপর হামলা চালালে উভয় পক্ষের ৫জন আহত হয়। এসময় সালিশি বৈঠক উপস্থিত জন ত্রিপুরার শ্বশুর সুকুমার বড়ুয়া ও শ্যালক বিজয় বড়ুয়াও আহত হয়।

এব্যাপারে ৩নং ওয়ার্ড কালাঘাটা পৌর কাউন্সিলর অজিত দাশ জানান, আমিও ঘটনাটি শুনেছি। এঘটনায় আহত ৫জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও স্থানীয়রা আমাকে জানিয়েছেন।

এই ব্যাপারে সদর থানার ডিউটিরত অফিসার পিএসআই রেজাউর সালেহীন পার্বত্যনিউজকে জানান, এবিষয়ে সদর থানায় এখনো পর্যন্ত কেউ অভিযোগ দেননি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, বান্দরবানে, সংঘর্ষে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =

আরও পড়ুন