সংবাদকর্মী লাঞ্চিত: রামু প্রেস ক্লাব ও রিপোর্টার্স ইউনিটির নিন্দা

chairman nurul amin ramu(1) copy
প্রেস বিজ্ঞপ্তি:
রামুর কচ্ছপিয়া ইউনিয়নের বিতর্কিত চেয়ারম্যান নুরুল আমিন কর্তৃক সংবাদকর্মী হাফিজুল ইসলামকে লাঞ্চিত করার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন, রামু প্রেস ক্লাব ও রামু রিপোর্টার্স ইউনিটি’র নেতৃবৃন্দ।

বিবৃতি দাতারা হলেন, রামু প্রেস ক্লাবের সভাপতি নুরুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক সুনীল বড়ুয়া, রামু রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি  সোয়েব সাঈদ, সাধারণ সম্পাদক হাসান তারেক মুকিম, সহ-সভাপতি অর্পণ বড়ুয়া, সহ-সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আবুবকর ছিদ্দিক, অর্থ সম্পাদক ওবাইদুল হক নোমান, দপ্তর ও প্রচার সম্পাদক আবুল কাশেম সাগর, কার্যকরী সদস্য আবুল কাশেম, আল মাহমুদ ভূট্টো, আহমদ ছৈয়দ ফরমান প্রমুখ।

বিবৃতিতে রামু প্রেস ক্লাব ও রামু রিপোর্টার্স ইউনিটি নেতৃবৃন্দ বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। সাংবাদিকদের লেখনি সমাজকে আলোর পথ দেখায়। একজন সাংবাদিকের লেখনি কারো কাছে গ্রহণযোগ্য নাও হতে পারে। তাই বলে সেই সংবাদকর্মীকে মারধর, নাজেহাল করাটা মোটেও সমীচিন হয়নি। কচ্ছপিয়া ইউপি চেয়ারম্যান সংবাদকর্মী হাফিজুল ইসলামকে নাজেহাল করে পুরো সাংবাদিক সমাজকে অপমানিত করেছেন। এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

উল্লেখ্য, বুধবার (২৯ এপ্রিল) দুপুরে রামুর কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদে উপজেলা কৃষি বিভাগের একটি অনুষ্ঠানে সংবাদকর্মী হাফিজকে ধাক্কা দিয়ে হলরুম থেকে বের করে দেন ইউপি চেয়ারম্যান নুরুল আমিন।

সংবাদকর্মী লাঞ্চিত: রামু প্রেস ক্লাব ও রিপোর্টার্স ইউনিটির নিন্দা    

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 4 =

আরও পড়ুন