কাপ্তাইয়ে আ.লীগ প্রার্থী দীপংকরের সমর্থককে মারধরের অভিযোগ

 

স্টাফ রিপোর্টার :

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী ও আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯ পার্বত্য রাঙামাটি সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দীপংকর তালুকদারের সমর্থককে মারধরের অভিযোগ এনে গণমাধ্যম কর্মীদের কাছে বিবৃতি দিয়েছে দীপংকরের নির্বাচনী এজেন্ট মোঃ জাকির হোসেন চৌধুরী।

মঙ্গলবার গণমাধ্যম কর্মীদের কাছে পাঠানো বিবৃতিতে উল্লেখ করা হয়, কাপ্তাই উপজেলাধীন রাইখালী ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য এবং কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মৃদুল মারমাকে গত ৩০ ডিসেম্বর১৩ আনুমানিক দিবাগত রাত সাড়ে ৯টার সময় স্থানীয় ডলুছড়ি এলাকাস্থ গ্রামের বাড়ী হতে স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদারের পক্ষের জেএসএস এর সশস্ত্র ক্যাডাররা(আনুমানিক ২০/২২ জনের একটি গ্রুপ) মৃদুলকে মারধর করে অপহরণ করে পাহাড়ের ভিতরে নিয়ে যায়। এর প্রায় আড়াই ঘন্টা পর রাত আনুমানিক ১২টার সময় মুমূর্ষ অবস্থায় তাকে ছেড়ে দেয়। বর্তমানে তিনি আশংকাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধিন আছেন।

একই কায়দায় অন্যান্য উপজেলাগুলোতেও তারা পেশী শক্তি প্রদর্শন করে আমাদের প্রার্থীর পক্ষের কর্মীদের ভয়ভীতি প্রদর্শন ও মারধর করে চলেছে। এহেন পরিস্থিতিতে আগামী ১০ম জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, নির্বি্ন ও নিরপেক্ষ করার স্বার্থে উক্ত সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাসহ জনগনের নিরাপত্তার বিষয়ে কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসন ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানাচ্ছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন