কাপ্তাইয়ে হেফজখানা ও এতিমখানা উদ্বোধন করলেন দীপংকর তালুকদার এমপি

fec-image

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৩ নম্বর চিৎমরম বগারচর নামক ইদ্রিস সাহেবের বাগানে হেফজখানা ও এতিমখানা উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৩ জুন) হাক্কানী আঞ্জুমান, ঢাকা বাস্তবায়নে ও আবেদ হোল্ডিংস লি. এর পরিচালনায় এটি উদ্বোধন করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি সংসদীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার। তিনি ফিতা কেটে ওই হেফজখানা ও এতিমখানার শুভ উদ্বোধন করেন।

উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোতওয়াল্লী ও হাক্কানী আঞ্জুমান, ঢাকা ও আবেদ হোল্ডিংস লি. ব্যবস্থাপনা পরিচালক এ কে এম বরকত উল্লাহ। স্বাগত বক্তব্য রাখেন এতিমখানার পরিচালক মুহাম্মদ শহীদুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক রাষ্ট্রদূত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক বিশেষ সহকারী মো. মমতাজ হোসেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য অংসুই ছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান, রাঙামাটি জেলা পরিষদ সাবেক সদস্য প্রকৌশলী থোয়াইচিং মারমা, রুবায়েত আকতার আহমেদ, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন, ৩ নম্বর চিৎমরম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরী, চন্দ্রঘোনা থানা ওসি (তদন্ত) মো. ইশতিয়াক।

এসময় কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, হেফজ ও এতিমখানার শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদ্বোধন, কাপ্তাই, দীপংকর তালুকদার এমপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন