খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবাষির্কী পালিত

fec-image

আনন্দ শোভাযাত্র, কেক কাটা ও আলোচনা সভাসহ বর্ণিল আয়োজন ও ব্যাপক শো-ডাউনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবাষির্কী পালিত হয়েছে। এ সময় হাজারো নেতাকর্মীদের স্লোগানে পুরো শহর প্রকম্পিত হয়।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বেলুন ও কবুতর উড়িয়ে এবং কেক কেটে প্রতিষ্ঠতাবার্ষিকীর উদ্বোধন করেন প্রধান অতিথি কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থান বিষয়ক সম্পাদক, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া। বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে যুবদলের আলোচনা সভা জনসভায় পরিণত হয়।

পরে একটি আনন্দ র‍্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক ঘুরে শহরে স্থাপিত বিএনপির প্রতিষ্ঠতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্মৃতি ভাস্কর্যে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার। স্বাগত বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি নাসির উদ্দিন সিকদার।

খাগড়াছড়ি জেলা যুবদলের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সহসভাপতি প্রবীন চন্দ্র চাকমা, ক্ষেত্র মোহন রোয়াজা, যুগ্ম সম্পাদক আবাদুল মালেক মিন্টু, মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, আবু তালেব, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক সাগর নোমান, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন ও সাধারণ সম্পাদক জাহিদুল আলম।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, প্রতিষ্ঠাবাষির্কী, যুবদল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন