খাগড়াছড়িতে শেষ হলো পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড জুনিয়র ফুটবল লীগ ২০১৩

ফুরং নিশান ক্লাব চ্যাম্পিয়ন, তগুন বহুমুখী সমবায় সমিতি  রানার্স আপ

দুলাল হোসেন, খাগড়াছড়ি :

আগামী দিনের দক্ষ ফুটবল খেলোয়াড় সৃষ্টির লক্ষে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে খাগড়াছড়ি স্টেড়িয়ামে  শেষ হলো পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড জুনিয়র ফুটবল লীগ ২০১৩। আজ রবিবার বিকালে খাগড়াছড়ি স্টেডিয়ামে তগুন বহুমুখী সমবায় সমিতি  বনাম ফুরুং নিশান ক্লাবের মধ্য চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম। 

এসময়  অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আব্দুল খালেক, খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদিন ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড খাগড়াছড়ির নির্বাহী প্রকৌশলী প্রকৃতি বিজয় চাকমা।

চূড়ান্ত খেলায় ফুরুং নিশান ক্লাব ৪-২ গোলে তগুন বহুমুখী সমবায় সমিতিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে । চুড়ান্ত খেলা শেষে অতিথিবৃন্দ টুর্ণামেন্টের  চ্যাম্পিয়ন ও রানার্স আপ খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন। টুর্ণামেন্টে সেরা খেলোয়ার ও সেরা গোলদাতা নির্বাচিত হন সেলিময় ত্রিপুরা, সেরা গোল রক্ষক নির্বাচিত হয়েছেন তুগুন বহুমুখী সমবায় সমিতির মোঃ জাহাঙ্গীর।

উল্লেখ্য, ২৩ অক্টোবর খাগড়াছড়িতে এই ফুটবল লীগ শুরু হয়। রাউন্ড রবিন লীগ পদ্ধতিতে অনুষ্ঠিত এই টুর্ণামেন্টে জেলার ১২টি দল ৪টি গ্রুপে অংশগ্রহণ করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “খাগড়াছড়িতে শেষ হলো পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড জুনিয়র ফুটবল লীগ ২০১৩”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন