গুলশাখালীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

former

প্রেস বিজ্ঞপ্তি:
রাঙামাটি জেলার লংগদু উপজেলার গুলশাখালীতে ‘কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সাংস্কৃতিক সন্ধ্যা ২০১৫ সম্পন্ন হয়েছে। রসুলপুর সীমান্ত প্রহরী আদর্শ নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের ১১২ জন কৃতি শিক্ষার্থীর পাশাপাশি এলাকার চারজন গুণী মানুষকেও সংবর্ধনা দেওয়া হয়। গুণীজনদের মধ্যে ছিলেন একজন শিক্ষক, একজন বয়োজ্যেষ্ঠ পাঠক এবং দু’জন অবসর প্রাপ্ত সরকারি কর্মকর্তা। এ সময় সংবর্ধিতদের হাতে মূল্যবান উপহার হিসেবে তুলে দেওয়া হয় বই।

মাগরিবের পর পূবালী ব্যাংক নোয়াখালী চৌমুহনী শাখার ব্যবস্থাপক আবুল কালাম আজাদের কোরআন তেলওয়াতের মাধ্যমে শুরু হওয়া সংবর্ধনা অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক সন্ধ্যারও আয়োজন করা হয়। ‘ফরমার স্টুডেন্টস এসোসিয়েশন অব গুলশাখালী’ কর্তৃক আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজনগর বিজিবি জোন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ তারেক বে-নজির। বিশেষ অতিথি ছিলেন গুলশাখালী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রহিম এবং সাবেক চেয়ারম্যান আবু নাছির।

সংগঠনের স্ট্যান্ডিং কমিটির সভাপতি মো. শাহ্জাহান অর্ণবের সভাপতিত্বে এবং সাবেক সভাপতি মাসুদ রানার পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শহিদুল ইসলাম কামাল, স্থায়ী কমিটির সভাপতি সৈয়দ ইবনে রহমত এবং সংবর্ধিতদের পক্ষে মো. মঞ্জুরুল হক।

উল্লেখ্য রাঙামাটির লংগদু উপজেলার এক প্রত্যন্ত এলাকা গুলশাখালী। সেখানে শিক্ষার প্রসারে ছাত্রছাত্রী এবং সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ১৯৯৬ সাল থেকে নিয়মিত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়ে আসছে ফরমার স্টুডেন্টস এসোসিয়েশন অব গুলশাখালী। প্রতি বছরের ন্যায় ঈদুল আজহার একদিন পর ২৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয় এবারের অনুষ্ঠান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন