চকরিয়ায় চোরাইকৃত মোটরসাইকেল বাঁশখালী থেকে উদ্ধার, গ্রেপ্তার ১

fec-image

কক্সবাজারের চকরিয়া উপজেলার বিএমচরে চুরি হয়ে যাওয়া কালো রংয়ের একটি পালসার মোটরসাইকেল ১ মাস ১৮ দিন পর চট্টগ্রামের বাঁশখালী খেকে উদ্ধার করেছে মাতামুহুরী তদন্ত কেন্দ্রের পুলিশ। ওই সময় গাড়ি চুরির ঘটনায় জড়িত মিনহাজ উদ্দিন (২৩) নামে চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (১২ এপ্রিল) সন্ধ্যার দিকে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার হাটখালী এলাকা থেকে গোপন সংবাদে মাতামুহুরী পুলিশের ইনচার্জ হাসান মাহমুদের নেতৃত্বে চোরাইকৃত মোটর সাইকেলসহ এক যুবক গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মিনহাজ উদ্দিন বাঁশখালী উপজেলার পশ্চিম বড় ঘোনা এলাকার আমান উল্লাহ’র ছেলে।

পুলিশের অভিযান সূত্রে জানা গেছে, উপজেলার বিএমচর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের পুচ্ছালিয়া পাড়া এলাকার গিয়াস উদ্দিনের ছেলে শেরুন মিয়া গত ২৩ ফেব্রুয়ারী কালো রংয়ের ১৫০ সিসি একটি পালসার মোটরসাইকেল ক্রয় করেন। ওইদিন রাতেই তার বাড়ি থেকে নতুন ক্রয়করা গাড়িটি বাড়ির লোকজনের অজান্তে কৌশলে তালা ভেঙে চুরি করে নিয়ে যায়। পরে বিভিন্ন এলাকায় খুঁজাখুঁজি করে গাড়িটি না পেয়ে চকরিয়া থানায় গত ২৪ ফেব্রুয়ারী মোটরসাইকেল চুরির অভিযোগে একটি সাধারণ ডায়েরী (জিড়ি) করেন মোটরসাইকেল মালিক।

থানায় দায়েরকৃত জিড়ি’র প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) হাসান মাহমুদের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স। সোমবার সন্ধ্যার দিকে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার হাটখালী বাজার এলাকা থেকে চোরাইকৃত মোটরসাইকেলসহ মিনহাজ উদ্দিন নামে চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যপারে মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) হাসান মাহমুদ জানান, বাঁশখালী উপজেলার হাটখালী বাজার এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত মোটরসাইকেলসহ জড়িত চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে সোমবার থানায় মামলা দায়ের করা হয়। পরে গাড়ির মালিকের কাগজপত্র যাচাই করে গাড়িটি হস্তান্তর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় জড়িত আরও অন্যান্য চোর সিন্ডিকেট সদস্যদের সনাক্ত করতে পুলিশ কাজ করছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার, চকরিয়া, বাঁশখালী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন