চকরিয়া থেকে অপহৃত নারী কর্মী উদ্ধার

41

স্টাফ রির্পোটার:
বান্দরবান থেকে তিনমাস আগে অপহৃত বান্দরবান পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নারী মাঠ কর্মীকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার চকরিয়ার কোণাখালী ইউনিয়নের ছব্বিশ দোনা এলাকা থেকে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) কাইছার হামিদ নেতৃত্বে তাকে উদ্ধার করা হয়। তবে এসময় অপহরনের অভিযুক্ত স্থানীয় আবু তাহেরের ছেলে মিজানুর রহমানকে গ্রেফতার করতে পারেনি।

অভিযানের সত্যতা নিশ্চিত করে বান্দরবান থানা ওসি তদন্ত আমির হোসেন বলেন, গত ২৬মার্চ প্রেমের টানে মিজানের হাত ধরে বান্দরবান থেকে পালিয়ে গিয়ে বিয়ে করে সোমাথুই মার্মা (২২)। সে ইসলাম ধর্ম গ্রহন করে নাম পরিবর্তন করে রওশন জাহান রেখেছেন এবং সে সন্তান সম্ভাবা। রওশন বান্দরবান উন্নয়ন বোর্ডের নারী কর্মী ছিল।

তিনি আরো জানান, এ ঘটনায় অপহৃতের মা মেনাচিং বাদি হয়ে মিজানকে আসামি করে গত ১২জুন বান্দরবান সদর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মিজানের বাড়ি থেকে ওই নারীকে উদ্ধার করে। আজ রবিবার তাকে আদালতে হাজির করা হবে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, অপহরণে অভিযোগে অভিযুক্ত মিজানুর রহমান বান্দরবানের মকসুদ আহমদ কোম্পানীর মালিকানাধীন ইটভাটায় চাকুরী করতো। সেই সুবাদে ওই নারী সাথে প্রেমের সর্ম্পক গড়ে উঠে এবং পরে তারা বিয়ে করেছে বলে জানিয়েছেন ওই নারী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন