জয়কে অপহরণ চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে রাঙামাটি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ

bcl

প্রেস বিজ্ঞপ্তি

 

শনিবার সকাল ১০.০০ ঘটিকার সময় রাঙ্গামাটি জেলা ছাত্রলীগ এবং বাংলাদেশ ছাত্রলীগ রাঙ্গামাটি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখার উদ্দেগ্যে রাঙ্গামাটি সরকারি কলেজ প্রাঙ্গনে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের দৌহিত্র। মাননীয় প্রধানমন্ত্রীর দেশরত্ন শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বষিয়ক উপদষ্টো, ডিজিটাল বাংলাদশেরে রূপকার সজীব ওয়াজদে জয়কে যুক্তরাষ্ট্রে খালেদা-তারেকের নির্দেশে বিএনপি-জামায়াত কর্তৃক অপহরণ ও হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগ রাঙ্গামাটি কলেজ শাখার সভাপতি সজল দাশ, রাঙ্গামাটি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান মাহম্মুদ বাপ্পা এবং বিভিন্ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।প্রতিবাদ সমাবেশে বক্তারা সজীব ওয়াজদে জয়কে অপহরণ ও হত্যার ষড়যন্ত্ররে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

বক্তারা বতর্মান সরকাররে বিভিন্ন উন্নয়ন মূলক ও বি এন পি জামাতরে অপর্কমরে কথা তুলে ধরেন। সেই সাথে বি এন পি জামায়াতকে এ কথা বলে হুশিয়ার করে বলেন, জয়কে অপহরন করা হলে বি এন পি জামায়াতকে চিরতরে নিচিহৃ করে দেওয়া হবে এবং জয়কে অপহরণের দায়ে খালদা সহ বি এন পি ও জামাতের একাধিক গুরুত্বপূর্ণ পদে থাকা ব্যক্তিদের বিচারের কাঠগড়ায় দাড়াতে হবে বলে মত পোষণ করছেন বিভিন্ন বক্তারা।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রলীগ, রাঙ্গামাটি কলেজ শাখার সভাপতি সজল দাশ এবং সমাবেশ পরিচালনা করেন বাংলাদেশ ছাত্রলীগ (রাঙ্গামাটি কলেজ শাখা) সুলতান মাহম্মুদ (বাপ্পা)।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন