টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ২

fec-image

কক্সবাজার টেকনাফের সাবরাং ইউনিয়নের কুরাবুইজ্জাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ২০ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫।

আটককৃত মাদক কারবারিরা হলেন- টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের কুরাবুইজ্জাপাড়ার মো. মমতাজ মিয়ার ছেলে মো. মিজানুর রহমান (২০) ও একই ইউনিয়নের বাহারছড়ার মৃত নুরুল ইসলামের ছেলে মো. জিয়াবুল করিম প্রকাশ কাশেম (২০)।

কক্সবাজার র‌্যাব-১৫, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার (১০ নভেম্বর) রাতে র‌্যাব-১৫, কক্সবাজারের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে, টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়ন, কুড়াবুইজ্জাপাড়া এলাকায় কতিপয় মাদক কারবারি বিপুল পরিমাণ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় অথবা অন্যত্র পাঠানোর উদ্দেশ্যে অবস্থান করছে। অতপর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় পালানোর চেষ্টাকালে মো. মিজানুর রহমান এবং মো. জিয়াবুল করিম প্রকাশ কাশেম নামে দুইজন কারবারিকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত মাদক কারবারিদের দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে সর্বমোট ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃত মাদক কারবারিরা জানায়, তারা দীর্ঘদিন যাবত যোগসাজশে মাদক ব্যবসায়ের সাথে জড়িত। তারা মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রয় করে আসছিল।

তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ আককৃকত মাদক কারবারিদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, টেকনাফ, র‌্যাব
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন