বিজিবির অভিযান

টেকনাফে ১ লাখ ইয়াবাসহ আটক ১

fec-image

কক্সবাজারের টেকনাফ সীমান্তে অভিযান চালিয়ে ১ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় এক মাদক চোরাকারবারিকে আটক করা হয়েছে। আটককৃত চোরাকারবারি টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড নাজির পাড়ার হাজী কুলা মিয়া মিয়ার ছেলে মো. ইউনুস (৩০)।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বুধবার (২৫ অক্টোবর) ভোরে গোপন তথ্যের ভিত্তিতে,টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধীন নাজিরপাড়া বিওপি’র দায়িত্বপূর্ণ বিআরএম-৬ হতে আনুমানিক ১
কিলোমিটার দক্ষিণ দিকে মেহেদীর মাছের ঘের নামক এলাকা দিয়ে মাদকের একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে আসতে পারে। এমন তথ্যের ভিত্তিতে টহলদল কৌশলগত অবস্থান গ্রহণ করে। কিছুক্ষণ পর তিনজন ব্যক্তিকে ১টি পলিথিনের ব্যাগ হাতে নিয়ে নাফনদী পার হয়ে বাংলাদেশের অভ্যন্তরে আসতে দেখে। তাদের গতিবিধি সন্দেহজনক হলে টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করলে চোরাকারবারিরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের মধ্যে থেকে ১ চোরাকারবারিকে একটি পলিথিনের ব্যাগসহ আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে আটককৃত চোরাকারবারির কাছে প্রাপ্ত পলিথিনের ব্যাগের ভিতর থেকে ১ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আটককৃত আসামিকে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন