দীঘিনালায় কুজেন্দ্র-মল্লিকা মর্ডাণ কলেজে ওরিয়েন্টেশন প্রোগ্রাম

Dighinala Picture 10-07-2016
নিজস্ব প্রতিনিধি, দীঘিনালা:
দীঘিনালায় সদ্য চালু হওয়া কুজেন্দ্র-মল্লিকা মডার্ণ কলেজে ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার কলেজের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ওরিয়েন্টেশন প্রোগ্রামে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুপন চাকমার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক ও খাগড়াছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দীঘিনালা জোন অধিনায়ক লে.কর্ণেল মহসিন রেজা পিএসসি, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার মো. মজিদ আলী বিপিএম, জেলা পরিষদ সদস্য শতরুপা চাকমা, দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা, দীঘিনালা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ তরুণ কান্তি চাকমা, বাবুছড়া ্ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুগত প্রিয় চাকমা, দীঘিনালা মডেল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রঞ্জণ কুমার চাকমা এবং রমেন্ট চাকমা।

উল্লেখ্য, গত ২০১৫ সনে উপজেলার মধ্য বোয়ালখালী এলাকায় চার একর জমির উপর স্থাপন করা হয় ‘কুজেন্দ্র-মল্লিকা মডার্ণ কলেজ’। গত রবিবার এ ওরিয়েন্টেশন প্রোগ্রামের মধ্য দিয়ে ২০১৬-১৭ শিক্ষা বর্ষে উচ্চ মাধ্যমিক শ্রেণি কার্যক্রম চালু করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন