দীঘিনালা কলেজে যুব রেড ক্রিসেন্ট’র ফ্রি রক্তের প্রুপ পরীক্ষা

Dighinala College1

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি:
“করিলে রক্ত দান – বাঁচিবে একটি প্রান” এই স্লোগানে খাগড়াছড়ি জেলার দীঘিনালায় যুব রেড ক্রিসেস্ট’র উদ্যোগে ফ্রি রক্তের গ্রুপ পরীক্ষা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় দীঘিনালা ডিগ্রি কলেজে যুব রেড ক্রিসেন্ট দীঘিনালা ইউনিট এই কর্মসূচির আয়োজন করে।

এসময় যুব রেড ক্রিসেন্ট দীঘিনালা ইউনিট’র সদস্য লিটু রিয়া চাকমা এবং নাহিদা আক্তারের সঞ্চালনায় কর্মসূচি উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন যুব রেড ক্রিসেন্ট দীঘিনালা ইউনিটির প্রধান সুমন চন্দ্র নাথ (প্রবীর)।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সুসময় চাকমা, দীঘিনালা সেনা জোন’র আরএমও ক্যাপ্টেন রাজন, যুব রেড ক্রিসেন্ট খাগড়াছড়ি জেলা ব্রাঞ্চ’র আজীবন ও কার্যনির্বাহী কমিটির সদস্য, দীঘিনালা উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো. কাশেম, দীঘিনালা কলেজ অধ্যক্ষ মন্টু বিকাশ চাকমা, বোয়ালখালী ইউপি চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, দীঘিনালা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গির আলম রাজু, দীঘিনালা কলেজের হিসাব বিজ্ঞান প্রভাষক দুলাল হোসন, রেড ক্রিসেন্ট খাগড়াছড়ি ব্রাঞ্চ’র রক্ত বিভাগীয় প্রধান মো. জহিরুল ইসলাম, রক্ত বিভাগীয় সহকারী উপ-যুব প্রধান মো. মামুন প্রমূখ।

বোয়ারখালী ইউপি চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমার রক্তের গ্রুপ পরীক্ষার মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করেন যুব রেড ক্রিসেন্ট খাগড়াছড়ি ব্রাঞ্চ’র আজীবন ও কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব মো. কাশেম। এরপর দীঘিনালা ডিগ্রি কলেজের প্রায় দেড় শতাধিক ছাত্র-ছাত্রীকে দীঘিনালা যুব রেড ক্রিসেন্ট ইউনিট’র পক্ষ থেকে ফ্রি রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন