দেশে নৈরাজ্য সৃষ্টিকারীদের প্রতিহত করতে যুবলীগ সজাগ রয়েছে

reaz ul alam pic 16 nov

রামু প্রতিনিধি :
রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভায় উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেছেন, বর্তমান শেখ হাসিনার সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন। দীর্ঘ আন্দোলন সংগ্রামের পর রামু-কক্সবাজারের মানুষ আজ সাইমুম সরওয়ার কমলের মতো একজন পরিশ্রমী ও উন্নয়নকামী নেতাকে জাতীয় সংসদ সদস্য হিসেবে পেয়েছে। তাঁর ঐকান্তিক প্রচেষ্টায় রামু ও সদরে ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে।

তিনি আরও বলেন, সরকারের অব্যাহত এ উন্নয়নের ধারাকে বাধাগ্রস্থ করতে জামাত-বিএনপি জোট দেশে নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে। নৈরাজ্য সৃষ্টিকারীদের প্রতিহত করে সরকারের উন্নয়নের ছোঁয়া ঘরে ঘরে পৌঁছে দিতে যুবলীগকে ভূমিকা পালন করতে হবে। সোমবার সন্ধ্যা সাড়ে ৮টায় কাউয়ারখোপ হাকিম-রকিমা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সভায় প্রধান বক্তা ছিলেন উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়ুয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি ওসমান সরওয়ার মামুন, সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান ভুট্টো, দপ্তর সম্পাদক সাহাদত হোসেন, যুবলীগ নেতা নবিউল হক আরকান। শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক মো. হোছাইন মেম্বার।

কাউয়ারখোপ ইউনিয়ন যুবলীগের সভাপতি তারেক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি রফিকুল আলম, আবু ছৈয়দ, যুগ্ম সম্পাদক আজিজুল হক, নুরুল আজিম, দপ্তর সম্পাদক মো: আজিজ মিয়া, ৯নং ওয়ার্ড সভাপতি মো. এমদাদ, ৮নং ওয়ার্ড সভাপতি মো. ইলিয়াছ, ৫নং ওয়ার্ড সভাপতি আমিনুর রশিদ, ৩নং ওয়ার্ড সভাপতি মো. আমিন, ২ নং ওয়ার্ড সভাপতি সাদ্দাম হোসেন প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়া করেন যুবনেতা মৌ. কারী মোহাম্মদ সেলিম উল্লাহ। সভায় সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক নির্বাচিত হওয়ায় শুন্যপদে প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল হককে কাউয়ারখোপ ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পণ করা হয় এবং ওয়ার্ড পর্যায়ে যুবলীগের সাংগঠনিক তৎপরতা আরো গতিশীল করার সিন্ধান্ত গৃহীত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন