রাঙামাটিতে মাহবুব- উল আলম হানিফ

‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্তমান সরকারের অধীনে হবে’

fec-image

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্তমানে সরকারের অধীনে অনুষ্ঠিত হবে মন্তব্য করেছেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব- উল আলম হানিফ।

রোববার (২৪ সেপ্টেম্বর) রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠি মিলনায়তনে অনুষ্ঠিত রাঙামাটি জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের এ নেতা বলেন, আওয়ামী লীগের শিকর অনেক গভীরে। এ সরকারকে ধাক্কা মেরে ফেলা দেয়া যাবে না। এ সরকার জনগণের সরকার। অন্ধকার বাংলাদেশকে আলো দিয়েছে। আমরা বর্তমানে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছি। ২০৩১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে পরিণত হবো।

তিনি আরও বলেন, পাকিস্তানের গোয়েন্দা সংস্থার সৃষ্টি জামায়াত-বিএনপি। দেশের উন্নয়ন বিএনপি-জামায়াতের পছন্দ নয়। তারা জনগণচ্যুত হয়ে বিদেশি প্রভুর উপর নির্ভরশীল।

মাহবুব- উল আলম হানিফ বলেন, বিএনপি- জামায়াত দেশে আন্দোলনের নামে ধ্বংসযজ্ঞ চালাচ্ছে। তাদের পেট্রোল বোমার আঘাতে শত শত মানুষ মারা গেছে। তারা জানে নির্বাচনে জিততে পারবে না। তাই পিছনের দরজায় ক্ষমতায় আসার চেষ্টায় মগ্ন। আগামী সংসদ নির্বাচনে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি এবং রাঙামাটি ২৯৯ আসনে বর্তমান সংসদ সদস্য দীপংকর তালুকদারের কোন বিকল্প নেই বলে মন্তব্য করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার এমপির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক আয়শা খান এমপি, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম। সভার সঞ্চালনা করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর।

এর আগে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় পিতাসহ জাতীয় চারনেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন এবং জাতির পিতাসহ তার পরিবারবর্গের আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর দলের সাংগঠনিক কার্যক্রম পেশ এবং তৃণমূল নেতৃবৃন্দরা তাদের মতামত অতিথিদের সামনে তুলে ধরেন।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, রাঙামাটি, সরকার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন