নাইক্ষ্যংছড়িতে ভাইয়ের বিরুদ্ধে ভাইয়ের দোকান ভাংচুরের অভিযোগ

IMG_2383 copy

বাইশারী প্রতিনিধি:

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের করলিয়ামুরা গ্রামে বড়ভাই কর্তৃক ছোট ভাইদের বিরুদ্ধে দোকানঘর ভাংচুরসহ মালামাল লুটের অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে বড় ভাই মাওলানা নুরুল আজিম গত শুক্রবার বাইশারী তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, গত বৃহস্পতিবার মাওলানা নুরুল আজিম পার্শ্ববর্তী ইউনিয়ন গর্জনিয়ায় তার নিকটতম এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে সেখানেই রাত্রি যাপন করেন। এই সুযোগকে কাজে লাগিয়ে ছোট ভাই ইমাম শরীফ, মিজান আলী, নুরুল হোছনসহ আরো অজ্ঞাতনামা চার পাঁচ জন রাতের আধাঁরে বিশ বছর পূর্বের তৈরি দোকানঘরটি সম্পুর্ণ ভেঁঙ্গে গায়েব করে ফেলে। তাছাড়া দোকানের মালামালও লুটপাট করে নিয়ে যায়। যার ক্ষতির পরিমাণ ২ লাখ ২০ হাজার টাকা হবে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

স্থানীয়দের দাবি মাওলানা নুরুল আজিম দীর্ঘ ২০ বছর ধরে এই গ্রামে রাস্তার পাশে একটি দোকানঘর নির্মাণ করে ব্যবসা বাণিজ্য চালিয়ে আসছিলেন। তারাও সকালে গিয়ে দেখতে পান দোকানঘরটি সম্পূর্ণ উধাও হয়ে গেছে।

সড়েজমিনে অভিযুক্ত ভাইদের সাথে কথা বলে জানা যায়, তাদের পৈত্রিক সম্পক্তি দখলে নিতে বেড়া ও ছনের ছাউনি দোকানঘরটি ভেঙ্গে ফেলেছে ইটের ঘর নির্মাণের জন্য। তবে তারা দোকানের কোন মালামাল লুট করেনি বলে জানান।

অন্যদিকে, বড় ভাই নুরুল আজিমের দাবি সে পৈত্রিক জায়গাতে দোকান ঘর নির্মাণ পূর্বক বিশ বছর ধরে ব্যবসা বাণিজ্য চালিয়ে আসলেও কোন প্রকার বাঁধা বিপত্তি ছিলনা। হঠাৎ রাতের আধাঁরে দোকান ভাংচুরের পর এবার প্রকাশ্যে তাকে প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান অব্যাহত রেখেছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন