পেকুয়ায় প্রেমিক জুটি আটক

আটক

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া:
পেকুযায় প্রেমিক জুটিকে আটক করছে স্থানীয়রা। জানা যায় গত ১০ সেপ্টেম্বর রাত সাড়ে ৯ টায় ওই প্রেমিক জুটি উভয় পরিবারের অজান্তে অজানার উদ্দেশ্য পাড়ি দেয়।

এসময় পেকুযা চৌমুহুনী স্টেশন দিয়ে যাওয়ার সময় চৌমুহুনীতে সাধারণ লোকজন তাদেরকে আটক করে ব্যবসায়ী সমিতির সেক্রেটারী নিজামের কাছে জিম্মী দেয়। চৌমুহুনী ব্যবসায়ী সমিতির সেক্রেটারী উভয় পক্ষের অভিভাবকদের আনার জন্য চাপ সৃষ্টি করে।

পরে প্রেমিকা মাছুদ্ সোলতানা রিয়া(১৩) বাড়িতে ফোন করে মাকে চৌমুহুনীতে হাজির করে। কিন্তু প্রেমিক জয়নাল আবেদীন(২২) এর অভিভাবকরা কেউ উপস্থিত না হওয়ায় ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দরা পেকুয়া থানা পুলিশকে খবর দেয়। পরে পেকুয়া থানার এ এস আই হাফিজ খান ঘটনাস্থলে এসে প্রেমিক জুটিকে থানায় নিয়ে যায়।

তথ্য নিয়ে জানা যায় মগনামা ইউনিয়নের কালার পাড়া কামরুল বশরের মেয়ে ও মগনামা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী মাছুদ্দা সোলতানা রিয়া(১৩) উজানটিয়া ইউনিয়নের করিমদাদ মিয়া ঘাট এলাকার সাহাবউদ্দিনের পুত্র জয়নাল আবেদীনের মধ্যে দীর্ঘ দিন ধরে মোবাইল ফোনে প্রেমের সর্ম্পক গড়ে উঠে।

সেই সুবাদে প্রেমের সম্পকের বাস্তব রূপ দিতে ওই তারা দুই জনেই অজানার উদ্দেশ্য পাড়ি জমানোর জন্য ঘর থেকে বের হয়ে যায়।

মেয়ের সাথে কথা বলে জানা গেছে জয়নাল প্রেমিকা মাছুদ্দা সোলতানা রিয়া(১৩) কে ফোনে ঘর থেকে বের হতে বলে পরে সেই গিয়ে নিয়ে আসে। থানা সূত্রে জানা যায় আটক প্রেমিক জুটিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন