ফিলিস্তিনিদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে রামগড়ে বিক্ষোভ-সমাবেশ

fec-image

ফিলিস্তিনিদের উপর ইসরাইলের বর্বরোচিত হামলা ও গণহত্যার প্রতিবাদ এবং মসজিদুল আকসার পবিত্রতা রক্ষার দাবিতে খাগড়াছড়ির রামগড়ে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে সর্বস্তরের মুসলিম জনতা।

শুক্রবার (১৩ অক্টোবর) দুপুরে জুমার নামাজ শেষে সর্বস্তরের তৌহিদী জনতার ব্যানারে এ মিছিল বের করা হয়।

রামগড় কেন্দ্রীয় জামে মসজিদ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে পুলিশ বক্স সংলগ্ন রাস্তায় জড়ো হয়। পরে উপজেলার বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল এসে যোগ দেয়। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আনোয়ার ফারুকের নেতৃত্বে বিশাল মিছিলটি সিনেমা হল বাজার হয়ে কেন্দ্রীয় ঈদগাহ মাঠে শেষ হয়। মিছিলের পুরো অংশ জুড়ে সহস্রাধিক তৌহিদী জনতার কণ্ঠে ফিলিস্তিনের জনসাধারণের প্রতি সহমর্মিতা এবং সংহতি প্রকাশ এবং ইসরায়েলের বিরুদ্ধে নানা স্লোগান উচ্চারিত হয়।

মিছিল শেষে ঈদগাহ মাঠে অনুষ্ঠিত সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, চট্টগ্রামের বাবু নগর মাদ্রাসার মুফতি ও মুহাদ্দিস মাওলানা মীর হোসেন, গনিয়াতুল উলুম ফাজিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল আব্দুল হাই নিজামী, পৌরসভার কাউন্সিলর মো. আহসান উল্লাহ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, সাবেক ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল হক, কোর্ট জামে মসজিদের খতিব মাওলানা আক্তার হোসাইন জিহাদী প্রমুখ। শেষে বিশ্বের মুসলিম উম্মার মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: প্রতিবাদ, ফিলিস্তিন, বিক্ষোভ সমাবেশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন