বাইশারীতে পত্রিকার এজেন্টের বসতভিটায় আগুন, ১ লাখ টাকার ক্ষতি

poto baishari copyনিজস্ব প্রতিনিধি:

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে পত্রিকা এজেন্ট মো: আমানত উল্লাহর বসতভিটায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে গেছে গাছ পালা ও ঘেরা বেড়া।এতে ক্ষতির পরিমাণ দাড়িয়েছে ১লাখ টাকা । অল্পের জন্য রক্ষা পেয়েছে বাড়িটি।

গৃহকর্তা মো: আমানত উল্লাহ বলেন, শুক্রবার জুমার নামাজ আদায়ের জন্য মসজিদে যায়।মা রহিমা আক্তার নতুন বাড়িতে কাজের জন্য যায়। ঐসময় বসতভিটার এক পার্শ্বে আগুন ধরিয়ে দিয়ে দুবৃত্তরা পালিয়ে যায়।পার্শ্ববর্তী বাড়ির লোকজন আগুন দাউ দাউ করে জলতে দেখে শৌর চিৎকার শুরু করলে প্রতিবেশীরা জড়ো হয়ে আগুন নিভিয়ে ফেলে।

গৃহকর্তা মো: আমানত উল্লাহ আরো বলেন, আগুন বাড়ির ৩ গজের মধ্যে এসে পড়েছিল।এলাকাবাসীর সহযোগিতায় অল্পের জন্য ঘরটি রক্ষা পেয়েছে।দুর্বৃত্তদের দেওয়া আগুনে বসতভিটার ৮০ শতক জায়গায় লাগানো সেগুন, গামারি, ওষুধি, জাম, কমলা, বাড়ির অাঙ্গিনার ঘেরা বেড়া পুড়ে যাই।এতে ক্ষতি হয়েছে ১লাখ টাকা।

খবর পেয়ে বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনিছুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, হয়তো কেউ আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে গেছে।

আমানত উল্লাহর মা রহিমা আক্তার বলেন, গত কিছুদিন যাবৎ এলাকার একটি চক্র জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে হুমকি-ধামকি ও প্রাণ নাশের ভয় প্রদান করে আসছে।হয়তো তারাই এ ধরনের নাশকতা করতে পারে বলে অনুমান করছি।বাকী আল্লাহ ভাল জানেন।ঐসময় ছেলেরা নামাজ পড়ে দোকানে ছিল।আমি বাইশারী উচ্চ বিদ্যালয় সংলগ্ন নতুন বাড়িতে ছিলাম।তাই কাউকে শনাক্ত করতে পারি নাই। এ ঘটনায় গৃহকর্তা জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরী করবেন বলে জানান।

সংবাদ প্রেরক:আব্দুল হামিদ , নাইক্ষ্যংছড়ি ,মোবাইল নং:০১৮৩৩২৭২৮১৪

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন