বাঘাইহাট সেনা জোনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

fec-image

রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার ৩৬নং সাজেক ইউনিয়নে বাঘাইহাট সেনা জোনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। দুস্থ অসহায় পরিবারবর্গ মানুষের কষ্ট লাঘবের জন্য বাঘাইহাট সেনা জোন এই উদ্যোগ নেয়।

রবিবার (৩১ ডিসেম্বর ) সকালে সাজেক ইউনিয়নে ৪ ও ৫ নং ওয়ার্ডের বিভিন্ন গ্রাম হতে আগত দরিদ্র ও দুস্থ পাহাড়ি ও বাঙালি পরিবারের মাঝে ‘একশতাধিক’ জনসাধারণের মাঝে বাঘাইহাট জোনের প্রশিক্ষণ মাঠে শীতবস্ত্র বিতরণ করেন লে. কর্নেল মো. তৌহিদুর রহমান, পিএসসি, অধিনায়ক ৬-ইস্ট বেঙ্গল, বাঘাইহাট জোন কমান্ডার।

কর্নেল মো. তৌহিদুর রহমান বলেন, দুর্গম পাহাড়ি এলাকা অন্যান্য অঞ্চল থেকে আবহাওয়া একটু ব্যতিক্রম। রাতের সময় অধিক কনকনে শীত পড়ে তাই অসহায় খেটে খাওয়া দিনমজুর জনসাধারণের পাশে থাকার জন্য ও এই তীব্র শীতে যেন কেউ কষ্টে না পায় সেই চিন্তা চেতনা থেকে এই ধরনের উদ্যোগে মানবিক সহায়তার মাধ্যমে নিরাপত্তা বাহিনীর শান্তি প্রতিষ্ঠায় সহায়ক ভূমিকা রাখবে। সেনাবাহিনী সব সময় দেশের ও মানুষের কল্যাণের জন্য কাজ করে থাকে এবং ভবিষ্যতেও এ কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাবেন বলে আশ্বাস দেন তিনি।

শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন, বাঘাইহাট জোনের উপ-অধিনায়ক মেজর ফয়সাল আমির মোহাম্মদ তারেক,পিএসসি, ৩৬নং সাজেকে ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার জনাব দয়াধন চাকমা (কালা কচু), ১, ২, ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার রিপিকা চাকমা, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার সুমিতা রানি চাকমা, বাঘাইহাট বাজার সভাপতি নাজিম উদ্দীন চৌধুরি, মিজানুর রহমান মাহীর বাঘাইহাট বাজার। এলাকার কার্বারীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপকার ভোগী প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রাঙ্গামাটি, শীত, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন