বান্দরবানে অপহরণের পর জেএসএস কর্মীকে হত্যার অভিযোগ

 9454_1

স্টাফ রিপোর্টর :

বান্দরবানে রোয়াংছড়ির বেতছড়া এলাকায় জনসংহতি সমিতির (জেএসএস) এক কর্মীকে অপহরণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। তবে এখনও পর্যন্ত তার লাশ উদ্ধার করা যায়নি। উদ্ধার অভিযানে মাঠে নেমেছে যৌথবাহিনী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে ক্যহ্লাচিং ও পুলুমং মার্মা নামে দুই ব্যক্তি জনসংহতি সমিতির কর্মী রেদাসে মার্মাকে (২৪) বাসা থেকে অপহরণ করে। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যায়নি। পাড়ার লোকজন ধারণা করছেন অপহরণের তিন দিন পরও যেহেতু তার কোন খোঁজ পাওয়া যায়নি। সুতরাং তাকে হত্যা করা হয়েছে। এ ছাড়া অপহরণকারী দু’জনই ঘটনার পর থেকে পলাতক।

জনসংহতি সমিতির কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক কে এস মং এর দাবি, নির্বাচন পরবর্তী দ্বন্ধের জের ধরে প্রতিপক্ষের লোকজন এই ঘটনা ঘটিয়েছে। অপহৃত রেদাসে মার্মাকে হত্যা করে তার লাশ গুম করা হয়েছে।

বান্দরবান সদর জোনের অধিনায়ক লে.কর্ণেল ইরফানুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন, সেনা সদস্যরা অপহৃতকে উদ্ধারে বেতছড়া এলাকায় অভিযান পরিচালনা করেছে।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবদুস সাত্তার জানান, অপহৃতের পরিবারের সদস্যদের সাথে কথা বলে এবং তদন্ত করে উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন