বান্দরবানে বিএনপির বিরুদ্ধে আরো ২ মামলা

মামলা

নিজস্ব প্রতিবেদক:
বান্দরবানে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষের ঘটনায় আরো দুটি মামলা করা হয়েছে। দুটো মামলায় ৭০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত প্রায় ৪০০ জনকে আসামী মামলা দায়ের করা হয়। একটিতে পুলিশ অন্যটিতে আওয়ামীগ কর্মী বাদী হয়ে বুধবার রাতে মামলা দুটো দায়ের করে বান্দরবান সদর থানায়।

সূত্র জানায়, সোমবার আওয়ামীলীগ-বিএনপির মধ্য সংঘষের্র ঘটনায় আইন শৃংখলা বিঘ্নকরার অপরধে আওয়ামীলীগ কর্মী দিলদার আলম বাদী হয়ে দ্রুত বিচার মামলা দায়ের করে।

অন্যটি সোমবার বেআইন ভাবে দলবদ্ধ হয়ে পুলিশের উপর হামলার অভিযোগ এনে সদর থানার উপ-পরিদর্শক প্রবীর চন্দ্র সরকার বাদী হয়ে ৪৯ জনের নাম উল্লেখ করে ২৫০ জনকে আসামী করে মামলা দায়ের করে।
এদিকে মামলার খবর পেয়ে বিএনপি ও সহযোগী সংঘটনের নেতাকর্মীরা আংকিত হয়ে পুলিশের গ্রেফতার এড়াতে আত্মগোপনে থাকার খবর পাওয়া গেছে।

এব্যপারে বিএনপির সিনিয়ার সহ-সভাপতি অধ্যাপক ওসমান গনি বলেন, কেন্দ্র ঘোষিত গনতন্ত্র হত্যা দিবস পালনের উদ্দেশ্য বিএনপি কার্যালয়ের নিচে অবস্থান করি। এমন সময় আওয়ামীলীগের সতস্ত্র নেতাকর্মীরা বিএনপি নেতাকর্মীদের উপর হামলা চালায়। আগে দুটো মিথ্যা মামলায় নেতা কর্মীরা জামিনে রয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা আমির হোসেন জানান, সোমবার সংঘর্ষের জের ধরে বান্দরবান সদর থানায় আরো দুটো মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন