বান্দরবানে সাংবাদিকের মোটর সাইকেল ভাংচুর

জমির উদ্দিন:

বান্দরবানের থানছিতে কর্মরত সাংবাদিকের মোটরসাইকেল ভাংচুর করেছে আওয়ামী লীগ নেতারা। স্থানীয় প্রশাসনকে সহায়তার অভিযোগে মোটর সাইকেল ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় কেউ হতাহত হয়নি। বৃহস্পতিবার দুপুরে থানছি উপজেলা সদরে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষ্যদর্শীরা জানান, চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক সাঙ্গুর থানছি প্র্রতিনিধি অনুপম মারর্মার ওপর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উবামং মার্মা তার লোকজন নিয়ে হামলা করে। এ সময় তাকে সহায়তা করে ছাত্রলীগ কর্মী মংহাই মার্মা। অনুপমের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে আওয়ামীলীগের সাধারন সম্পাদকের নেতৃত্বে মোটর সাইকেলটি ভাংচুর করে। হামলার সময় আওয়ামী লীগ নেতা উবামং মদ্যপ অবস্থায় ছিল বলে স্থানীয়রা জানান।

অনুপম মার্মা জানান, স্থানীয় প্র্রশাসন ও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীদের সহায়তা করেন এ অভিযোগ এনে তার ওপর হামলা করে আওয়ামীলীগের নেতারা। উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তার লোকজন নিযয়ে হামলা করে ও মোটর সাইকেল ভাঙচুর করে। এ সময় ওই নেতা সাংবাদিকদের অকথ্য ভাষায় গালিগালাজ করে ও মারতে তেড়ে যায়।
এ বিষযয়ে উপজেলা আওয়ামী লীগের সম্পাদক উবামং মার্মা জানান, অনুপম রাস্তায় মোটর সাইকেল রাখলে তাকে মোটরসাইকেল সরানোর জন্য বলা হয়। এ নিয়ে কথা কাটাকটি হয়। তিনি হামলার কথা অস্বীকার করেন।

থানছি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, অনুপমের সঙ্গে উবামং এর অপ্রীতিকর ঘটনার কথা শুনেছি। অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন