বান্দরবানে ৩ ছিনতাইকারীকে পুলিশে দিয়েছে জনতা

t3

নিজস্ব প্রতিবেদক: বান্দরবানে ৩ ছিনতাইকারীকে পুলিশের কাছে সোর্পদ করেছে স্থানীয় জনতা। শনিবার রাত ১০ টার দিকে জেলা সদর সংলগ্ন রোয়াংছড়ি উপজেলার তুমব্রু পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গীতিময় তঞ্চংগ্যা ও মাইকেল নামে দুই এনজিও কর্মকর্তা রাত ১০টার দিকে অফিসের কাজ শেষে বাসায় ফিরছিলেন।

এসময় একদল ছিনতাইকারী দা ও চাকু দেখিয়ে তাদের গতিরোধ করে নগদ টাকা,মোবাইল সেট ও হাত ঘড়ি ছিনিয়ে নিয়ে নেয়। এসময় তারা চিৎকার করলে স্থানীয় লোকজন এগিয়ে এসে এলাকা ঘেরাও করে ৩ছিনতাইকারীকে আটক করে।

আটককৃতরা হল-কালাঘাটা বড়–য়ার টেক এলাকার বাসিন্দা মৃত আব্দুল খালেকের ছেলে রবিউল ইসলাম সাদ্দাম (১৭),ওয়াকিয়া মং মার্মার ছেলে মংপ্রু মামার্ (১৭) ও আব্দুস শুক্কুরের ছেলে মোঃ রাসেল (২০)।

পরে স্থানীয় জনতা আটককৃতদের পুলিশের কাছে সোর্পদ করে। বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহাম্মদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বান্দরবান জেলা সদরের কালাঘাটা, বালাঘাটা, নিউগুলশান, মেম্বার পাড়া ও হাফেজ ঘোনাসহ বিভিন্ন আবাসিক এলাকায় সাম্প্রতিক সময়ে ডাকাতি, চুরি ও ছিনতাইয়ের ঘটনা বেড়ে গেছে। এসব ডাকাত,চোর ও ছিনতাইকারীদের ধরতে পুলিশ সব সময় তৎপর রয়েছে।

ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত আটক ৩জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন