বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ-সমাবেশ

fec-image

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়িতে বিএনপি ১০ দফা বাস্তবায়ন ও বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ করেছে। সোমবার (১৬ জানুয়ারি) সকালে খাগড়াছড়ি সদর উপজেলা ও পৌর বিএনপির বিক্ষোভ মিছিলটি শহরের মিল্লাত চত্বর থেকে বের হয়ে শাপলা চত্বর ঘুরে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক ও সাবেক সংসদ সদস্য সম্পাদক ওয়াদুদ ভূইয়া বিদ্যুতের দাম বৃদ্ধির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, সরকার গদি রক্ষায় জনগণের বিরুদ্ধে রাষ্ট্রীয় বাহিনীকে ব্যবহার করছে। জনগণ ফুসে উঠেছে, ষড়যন্ত্র করে গদি রক্ষা করা যাবে না।

খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির সভাপতি মফিজুর রহমানের সভাপতিত্বে ও পৌর বিএনপির সভাপতি আঃ রব রাজার সঞ্চলনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম রাসেল ও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মীর হোসাইন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মাস্টার, সাংগঠনিক সম্পাদক আবু তালেব, যুব বিষয়ক সম্পাদক মাহাবুব আলম সবুজ, জেলা যুদবলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন, সাধারণ সম্পাদক জাহেদুল আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাগর নোমান, জেলা কৃষকদলের সভাপতি পারদর্শী বড়ুয়া, সাধারণ সম্পাদক নীলপদ চাকমা, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক রোকন চৌধুরী, জেলা তাঁতী দলের সভাপতি আলমগীর মিয়া, জেলা মৎসজীবি দলের সদস্য সচিব মো. রিয়াসাদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, বিক্ষোভ, সমাবেশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন