মাটিরাঙ্গায় ৪৩ তম জাতীয় স্কুল-মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

26.8.3014_Sports NEWS Pic

মাটিরাঙ্গা সংবাদদাতা :

মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু ক্ষুদে ক্রীড়াবিদদের ক্রীড়া চর্চা অব্যাহত রাখার আহবান জানিয়ে বলেছেন, খেলাধুলা মানুষের মননশীলতাকে বৃদ্ধি করে। তিনি বলেন, আজকের ক্ষুদে ক্রীড়াবিদদের মধ্য থেকে জাতীয় পর্যায়ের খোলোয়ার গড়ে তুলতে হবে। পাহাড়ী এ জনপদে সীমিত স্বামর্থের মধ্য থেকে ভালো কিছু করার চেষ্ঠা অব্যাহত থাকবে বলে ঘোষনা দেন তিনি।

তিনি খাগড়াছড়ির মাটিরাঙ্গায় দুইদিন ব্যাপী ৪৩ তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদরাসার গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

মাটিরাঙ্গা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: বেলায়েত হোসেন‘র সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মাটিরাঙ্গা প্রেস ক্লাব‘র সধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, মাটিরাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আশরাফ উদ্দিন খন্দকার। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ফুটবলার সুলতান ভুইয়া, শান্তিপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো: রফিকুল ইসলাম প্রমুখ।

রোববার সকালে মাটিরাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অুষ্ঠিত দুইদিন ব্যাপী প্রতিযোগীতা সোমবার বিকালে তবলছড়ি কদমতলী উচ্চ বিদ্যালয় ও মাটিরাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয়ের মধ্যকার ফুটবল খেলার মধ্য দিয়ে শেষ হয়। প্রতিযোগীতায় উপজেলার দশটি হাই স্কুল ও তিনটি মাদরাসার ছাত্র ছাত্রীরা বিভিন্ন প্রতিযোগীতায় অংশ গ্রহণ করে।

প্রতিযোগিতার মধ্যে ছিল বালক ও বালিকাদের ফুটবল, হ্যান্ডবল, সাঁতার ও কাবাডি খেলা। হ্যান্ডবল খেলায় বালকদের মধ্যে তবলছড়ি কদমতলী উচ্চ বিদ্যালয় ও বালিকাদের মধ্যে মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। কাবাডি প্রতিযোগিতায় বালকদের মধ্যে শান্তিপুর উচ্চ বিদ্যালয় ও বালিকাদের মধ্যে মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। ফুটবল খেলায় বালকদের মধ্যে তবলছড়ি কদমতলী উচ্চ বিদ্যালয় ও বালিকাদের মধ্যে গুইমারা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন