মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন

06.11

মাটিরাঙ্গা প্রতিনিধি :

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামলীগের সভাপতি মো: শামছুল হক ছাত্রলীগকে আওয়ামীলীগের প্রাণশক্তি উল্লেখ করে বলেন, ছাত্রলীগের নেতাকর্মীদের টেন্ডারবাজি ও চাঁদাবাজির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। যেকোন মুল্যে ছাত্রলীগের ঐতিহ্যকে ধারন করে সংগঠনকে শক্তিশালী করতে হবে।

দেশের স্বাধীনতা সংগ্রামে ছাত্রলীগের সাহসী ভুমিকার কথা উল্লেখ করে তিনি বলেন, দেশের যেকোন দুর্যোগে ছাত্রলীগ ছিল অতন্দ্র প্রহরী। তিনি সরকারের বিরুদ্ধে বিএনপি-জামাত জোটের যেকোন ষড়যন্ত্র মোকাবেলায় ছাত্রলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করারও আহবান জানান।

তিনি বৃহস্পতিবার মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: আলী হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুভাষ চাকমা, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি এম এম জাহাঙ্গীর আলম, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি মো: ইকবাল বাহার। প্রধান বক্তা ছিলেন খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মংসেপ্রু মারমা।

মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ আলী‘র সঞ্চালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন পৌর ছাত্রলেিগর সাবেক সাধারন সম্পাদ মো: জহির উদ্দিন ফিরোজ, জুয়েল চাকমা প্রমুখ।

বর্ধিত সভায় সংগঠনকে গোছানোর লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ মাটিরাঙ্গা উপজেলা শাখার পুর্বোক্ত কমিটিকে বিলুপ্ত ঘোষনা করে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সফল সাধারন সম্পাদক মোহাম্মদ আলী-কে আহবায়ক এবং মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক মো: জহির উদ্দিন ফিরোজ ও ছাত্রলীগে নেতা জুয়েল চাকমাকে যুগ্ম-আহবায়ক করে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি মো: ইকবাল বাহার ও সাধারন সম্পাদক মংসেপ্রু মারমা নতুন এ কমিটির অনুমোদন দিয়েছেন বলে নিশ্চিত করে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহবায় মোহাম্মদ আলী বলেন, এ কমিটি অতীতের ন্যায় ছাত্রলীগকে সংগঠিত করে সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের কাছে পৌছে দেয়া সহ ডিজিটাল বাংলাদেশ গঠনে কাজ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন