মানিকছড়িতে নিহত জেএসএস নেতার অন্ত্যোষ্টিক্রিয়া সম্পন্ন

1

মানিকছড়ি প্রতিনিধিঃ

মানিকছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নিহত জেএসএস নেতা মংসাজাই মারমার অন্ত্যেষ্টিক্রিয়া গতকাল বুধবার বিকালে তিনটহরীস্থ নিজ গ্রামে সম্পন্ন হয়েছে।

বুধবার বিকাল সাড়ে ৪টায় তার মরদেহ গ্রামের বাড়িতে আনা হলে হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। পুলিশ ও সেনাবাহিনীর কড়া নিরাপত্তা বেষ্টনীতে বিভিন্ন শ্রেনীপেশার সহস্রাধিক মানুষ তার অন্তুষ্টিক্রিয়ায় অংশ নেন। ধর্মীয়রীতি অনুযায়ী আনুষ্ঠানিকতা শেষে বিকাল সাড়ে ৫টায় পারিবারিক শ্মশানে দাহ কার্য সম্পন্ন হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মাগ্র্য মারমা, সাবেক উপজেলা চেয়ারম্যান এমএ রাজ্জাক, ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম বাবুল, আওয়ামীলীগ নেতা শফিকুর রহমান ফারুক, উপজেলা মারমা উন্নয়ন সংসদ সভাপতি চিংলাপ্রু মারমা, ইউপি সদস্য পপি তালুকদার ও লাব্রেঅং মারমা প্রমূখ।

উল্লেখ্য যে, গত ৬ ডিসেম্বর সন্ধ্যা ৭.৪৫ মিনিটে মানিকছড়ির রাজপাড়াস্থ নিজ বাসায় সন্ত্রাসীদের গুলিতে জেএসএস সভাপতি মংসাজাই মারমা ওরফে জাপান বাবু গুলিবিদ্ধ হয়। গুরুতর আহত অবস্থায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। দীর্ঘ ১০ দিন চিকিৎসকদের নিবিঢ় তত্বাবধানে থাকা অবস্থায় মঙ্গলবার বিকাল ৪.৫০ মিনিটে তিনি মারা যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন