মানিকছড়িতে সিএনজিসহ চোর চক্রের ৪ সদস্য আটক

fec-image

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা থেকে সিএনজি চালিত অটোরিকশা চুরি করে পালানো সময় চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় চুরি হওয়া সিএনজিসহ চোর চক্রের ব্যবহৃত আরো একটি সিএনজি জব্দ করা হয়।

মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে ফরেনার্স চেকপোস্টেরে সামনে থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গত মঙ্গলবার রাত সাড়ে ১০টায় উপজেলার মহামুনি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন এলাকা থেকে মো.নুরুল আলমের একটি সিএনজি চালিত অটোরিকশা চুরি করে চট্টগ্রামমুখী রওয়ানা হয় চোর চক্রের সদস্যরা। এমন অভিযোগ পাওয়ার পরপরেই মানিকছড়ি থানা পুলিশ বিষয়টি নয়বাজার ফরেনার্স (ফটিকছড়ি-মানিকছড়ি সীমান্ত) চেকপোস্টকে অবহিত করলে রাত প্রায় ১২টার দিকে ফরেনার্স চেকপোস্টের সামনে চুরি হওয়া সিএনজি ও চোর চক্রের ব্যবহৃত আরেকটি সিএনজিসহ ৪ চোরকে আটক করতে সক্ষম হয় পুলিশ

আটককৃত চোর চক্রের সদস্যরা হলেন, ফেনী জেলা সদরের ৭নং ওয়ার্ড নারায়নপুর এলাকার নুরুল হুদা ও রাশেদা আক্তারের ছেলে আব্দুল্লাহ আল শামীম (২৪), ১নং ওয়ার্ড ফরহাদনগরের নুরে জামাল উদ্দিন ও ফাইনজুমা আক্কার মায়া এর ছেলে মো. মোজাম্মেল হক (২৩), নিকুঞ্জরা পশ্চিমপাড়ার মো: রেদোয়ান ও শিরিনা আক্তার এর ছেলে সালমান হোসেন রেজভী (১৯) ও নোয়াখালীর ২নং ওয়ার্ড কানরচর এলাকার আব্দুল রাজ্জাক ও জরিনা বেগমের ছেলে আব্দুল হান্নান ওরফে রাসেল (২৪)।

আটককৃত চোর চক্রের বিরুদ্ধে মামলা দায়ের শেষে বুধবার সকালে আদালতের মাধ্যমে তাঁদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আসামিদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন